শনিবার, ০২ Jul ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

দীর্ঘদিন পর দিনাজপুর জেলা আইনজীবী সমিতিতে বঙ্গবন্ধুর ছবি উত্তোলন

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫১ বার পঠিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দেরীতে হলেও সম্মান দেখাতে পেরে আমরা গর্বিত। দিনাজপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে এ সম্মান দেখানোর প্রয়োজন অনেক আগেই ছিল। কেননা, এটি সাংবিধানিক বাধ্যবাধকতার মধ্যেও পড়ে। সাংবিধানিক এ বিষয়টির প্রতিফলন ঘটিয়ে আইনজীবী সমিতির সভাপতি ও সাধারন সম্পাদককের অফিস কক্ষে বঙ্গবন্ধুর ছবি উত্তোলন করা হলো। এখানে একটি দুঃখজনক ঘটনা হলো- সদ্য বিদায়ী সভাপতি নুরুজ্জামান জাহানী ও সাধারন সম্পাদক তহিদুল ইসলাম সরকার কি কারণে বঙ্গবন্ধুর ছবি উত্তোলন করেননি, তা আমাদের বোধগম্য নয়। অথচ তারাও আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নির্বাচিত হয়েছিলেন। তারা ভুল করলেও আমরা ভুল করতে পারিনা। আমরা আজ গর্বের সাথে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি উত্তোলন করে তাঁকে যথাযথ সম্মান প্রদর্শন করেছি এবং সাংবিধানিক বাধ্যবাধকতা পালন করেছি।
২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারন সম্পাদকের অফিস কক্ষে বঙ্গবন্ধুর ছবি উত্তোলন উপলক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। সমাবেশে দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত সভাপতি এ্যাডঃ মাজহারুল ইসলাম সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি বৃহত্তর দিনাজপুর মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডঃ জাকিয়া তাবাসসুম জুঁই, সাধারন সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট-১, স্পেশাল পিপি এ্যাডঃ সামসুর রহমান পারভেজসহ আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..