মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন

নব্য জেএমবি একজন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-১২

হাফিজুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৭ বার পঠিত

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুর ২ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম(পিএসসি) এবং সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানাধীন ধোবাউড়া বাজারে একটি জঙ্গীবাদ বিরোধী অভিযান পরিচালনা করে ১ জন নব্য জেএমবি সদস্যকে আটক করেছে র‌্যাব-১২।

আটককৃত আসামী ময়মনসিংহ,জেলার ধোবাউড়া থানার চন্দারচর গ্রাম এর, মোঃ হেকমত আলীর ছেলে মোঃ আবু বক্কর সিদ্দিক(৩৩)।
তারকাছ থেকে নিষিদ্ধ ০২টি উগ্রবাদী জিহাদী বই,০৯টি জিহাদী লিফলেট, ০১ টি মোবাইল ফোন ও ০২টি সিম উদ্ধার করা হয়। উল্লেখ্য যে মোŦ আবু বক্কর সিদ্দিক দীর্ঘদিন যাবত ময়মনসিংহ জেলার ধোবাউড়া এলাকায় নব্য জেএমবি কাজের সাথে লিপ্ত আছে। সে নতুন সদস্য সংগ্রহ,কোরে তাদের মাঝে লিফলেট বিতরন ও নিয়মিত চাদাঁ প্রদান করে থাকে।

পরে আটককৃত আসামীর বিরুদ্ধে ময়মননসিংহ জেলার ধোবাউড়া থানায় সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২) এর (ই) (ঈ) /১০/১২/১৩ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২৩ ই সেপ্টেম্বর) সকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ এরশাদুর রহমান।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..