শনিবার, ০২ Jul ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নওগাঁর আত্রাইয়ে টিসিবি পণ্যে স্বস্তি ফিরেছে নিম্নআয়ের মানুষের

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩২ বার পঠিত

মোঃ ওয়াশিম রাজু নওগাঁ ;বৈশ্বিক মহামারী নোবেল করোনা ভাইরাস সংকট মোকাবিলায় উপজেলা প্রশাসনের তদারকিতে টিসিবি পণ্য বিক্রয় করার ফলে কিছুটা স্বস্তি এসেছে নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষের মাঝে। প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকায় শারীরিক দূরত্ব বজায় রেখে ৫ লিটার তেল, ২ কেজি ডাল, ২ কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ ছয়শত ত্রিশ টাকায় বিক্রয় করা হয়। সকালে উপজেলার ভবানীপুর বাজারে টিসিবি‘র পণ্য বিক্রয় করা হয়।তবে তালিকায় আরও কিছু নিত্য প্রয়োজনীয় পণ্য রাখার দাবি ক্রেতাদের।উপজেলার টিসিবি পণ্য তদারকি করেন উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি উপজেলা সমাজসেবা অফিসার মো. ছাইফুল ইসলাম। শারীরিক দূরত্ব বজায় এবং নিয়মতান্ত্রিকভাবে পণ্যসামগ্রী কিনতে প্রশাসনকে সহযোগিতা করেন ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যরা।

এ ব্যাপারে ক্রেতা বিপ­ব কুমার পাল জানান, টিসিবি পণ্য বাজারে আসায় আমরা অল্প দামে এগুলো কিনতে পারছি। বাজারের তুলনায় জিনিসের দাম সহজলভ্য এবং চাহিদার তুলনায় সরবরাহ কম হওয়ায় মানুষের ভিড় বেশি। তবে পণ্যগুলোর সরবরাহ বেশি করা প্রয়োজন বলে জানান তিনি।করোনা সংকট মোকাবিলায় দেশরত্ন ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে শাহাগোলা ইউনিয়ন চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বাবু বলেন, নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষের মাঝে টিসিবি পণ্য দেওয়ার ফলে তারা আজ আনন্দিত।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ছানাউল ইসলাম বলেন, চাহিদার কথা বিবেচনা করে আমরা চেষ্টা করছি বেশি সরবরাহ করার জন্য।
এসময় তিনি ক্রেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা জর“রি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না। বাড়িতে থেকে নিজেকে এবং দেশকে করোনার হাত থেকে মুক্ত রাখুন। সরকারি নিয়ম-কানুন মেনে চলুন- প্রধানমন্ত্রীকে সহায়তা করুন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..