শনিবার, ০২ Jul ২০২২, ০১:৪০ অপরাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

টঙ্গীতে দ্বিতীয় ধাপে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ

আব্দুল খালেক সুমন, গাজীপুর জেলা প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬৫ বার পঠিত

পকেট কমিটি মানিনা, মানবো না’-শ্লোগানকে সামনে রেখে টঙ্গীর আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। গতকাল মঙ্গলবার বিকেলে টঙ্গী প্রেসক্লাবের সামনে ঢাকা-ময়নসিংহ মহাসড়কে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রায় একঘণ্টা অবরোধ করে রাখায় মহাসড়কের উভয়পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন যাত্রী সাধারণ।

সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর সেলিম মিয়া, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী নূর মোহাম্মদ মামুন, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কে এম নাছির, গাজীপুর মহানগর যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, টঙ্গী পশ্চিম থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মো: জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা শামীম ইসতিয়াক, খলিলুর রহমান, আব্দুস সালাম, সফিকুল ইসলাম বিপ্লব, সাইদুল হক লস্কর, আমির হোসেন লিটন, সাইদুল হক লিটন প্রধান প্রমুখ।

বক্তারা বলেন, গত রবিবার যে ওয়ার্ড কমিটি দেয়া হয়েছে তা কোন আওয়ামী লীগের কমিটির পর্যায়ে পড়ে না। সেটি একটি বিশেষ মহলের পকেট এবং অবৈধ কমিটি। আওয়ামী লীগের দুর্দিনে যারা আন্দোলন সংগ্রামে অগ্রণী ভ‚মিকা পালন করেছেন তাদের নাম কমিটিতে রাখা হয়নি। কিন্তু বিএনপি সর্মথিত ও আওয়ামী পরিবারের সাথে জড়িত নয় এমন লোকগুলোকে আওয়ামী লীগের কমিটিতে রাখা হয়েছে। পকেট কমিটি বাতিল করে নতুন করে কমিটি দেয়ার আগ পর্যন্ত আমাদের আন্দোলন সংগ্রাম চলবে।

উল্লেখ্য, গত রবিবার গাজীপুর মহানগরের ১৯নং ওয়ার্ড থেকে ৫৭নং ওয়ার্ড পর্যন্ত এক তরফা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মহানগর আওয়ামীলীগের সভাপতি আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক (গাসিক মেয়র) জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে এ আহ্বায়ক কমিটি ঘোষণা দেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..