মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

গোপালপুরে সেতুর নিচ থেকে চা বিক্রেতার লাশ উদ্ধার

বিধান রায়, স্টাফ রিপোর্টারঃ
  • Update Time : রবিবার ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭১ বার পঠিত

টাঙ্গাইলের গোপালপুরে সেতুর নিচ থেকে ইসমাইল হোসেন (৩৬) নামে এক চা বিক্রেতার লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে উপজেলার ঝাওয়াইল বাজার এলাকায় একটি ছোট সেতুর নিচ থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়। নিহত ইসমাইল হোসেন ঝাওয়াইল গ্রামের আজিবর রহমানের ছেলে। তিনি ওই বাজারে ছোট্র একটি দোকান দিয়ে চা বিক্রি করতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সারাদিন চা বিক্রি করেছেন তিনি। সন্ধ্যা রাতে দোকান বন্ধ করে বাড়ী ফিরেননি। স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাননি। রবিবার সকালে ওই সেতুর নিচে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পাওয়া যায়। লাশের পা ভাঙ্গা ও মাথায় ক্ষতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে তারা দাবী করছেন, রাতে তাকে খুন করে সেতুর নিচে লাশ ফেলা হয়েছে। তবে, নিহত ইসমাইল নেশার সাথে জড়িত ছিলো বলেও নিশ্চিত করেছেন তারা।

ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, লাশের প্রাথমিক সুরতহাল দেখে সড়কে বড় কোনো গাড়ীর সাথে ধাক্কা লেগে বা চাপা পড়ে মারাত্বক আঘাত পেয়ে সেতুর নিচে পড়ে গিয়ে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
গোপালপুর থানার ওসি (তদন্ত) কাইয়ুম সিদ্দিকী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের বাম পা ভাঙ্গা, শরীরে থেতলানোর চিহৃ ও মাথায় জগম আছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত করা যাবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..