শনিবার, ০২ Jul ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

এস.এম জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহঃ
  • Update Time : রবিবার ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৭ বার পঠিত

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল দশটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ময়মনসিংহের নান্দাইলে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই বাবা-ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত সাতজনকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিকআপটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছেন। নিহতরা হলেন- শেরপুরের শ্রীবর্দী উপজেলার ফাহাদ আলম (৩২) ও তার ছেলে তুরান ফাহাদ (৫)। নিহতরা কিশোরগঞ্জের নিকলী হাওড়ে ভ্রমনের জন্য যাচ্ছিল। হতাহতরা মাইক্রোবাস এবং পিকআপের যাত্রী।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুল মালেক বিষয়টি নিশ্চিত করে বলেন, শেরপুর থেকে কিশোরগঞ্জের নিকলী হাওরে ভ্রমণে যাওয়ার পথে নান্দাইলের ডাংরী এলাকায় মাইক্রোবাসটির সঙ্গে ময়মনসিংহগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তুরান ফাহাদ নামে শিশুটির মৃত্যু হয়। গুরুতর অবস্থায় ফাহাদ আলমকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..