বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে পুকুর খননের প্রতিবাদে মডেল প্রেসক্লাবের মানববন্ধন তাড়াশে মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে : খাদ্যমন্ত্রী।

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৭ বার পঠিত

মোঃআঃমজিদ মন্ডল সম্রাট, নওগাঁ ; খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন- জাতির জনক বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের নয়, তিনি জাতীয় সম্পদ। বিশ্ব দরবারে মহান নেতা। তাই নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে। তবেই দেশটা হবে সোনার বাংলাদেশ।

আজ (শুক্রবার) নওগাঁ জেলা খাদ্য বিভাগের উদ্যোগে নির্মিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন তিনি।

নওগাঁ জেলা খাদ্য ভবনের মূল ফটকে নির্মিত বঙ্গবন্ধু কর্নারে জাতির পিতার বিভিন্ন সময়ের ছবি, তাঁর জীবনী ও ঐতিহাসীক ঘটনা, লেখনী ও বানীসহ অন্যান্য স্মৃতি বিজরিত জিনিসপত্র স্থাপন করা হয়েছে। কর্নারের ফলক উন্মেচন করে উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী।

এসময় মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু কর্নারের মাধ্যমে জাতীর জনকের রেখে যাওয়া কর্ম ও বানীগুলো নতুন প্রজন্ম জানতে পারবে। এর মধ্যদিয়ে তরুন ও যুবকরা মাদক ও সন্ত্রাস থেকে দূরে থাকবে।

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস কাজ করছেন। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। তাই শেখ হাসিনার নেতৃত্বকে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে সহযোগিতা ও এগিয়ে আসার আহবান জানান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় খাদ্য কর্মকর্তা রায়হানুল কবীর, নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুখ হোসেন পাটওয়ারী, বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক সাইফুল ইসলামসহ খাদ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শেষে কর্মকর্তাদেরকে সাথে নিয়ে জেলা খাদ্য ভবন চত্ত্বরে আম গাছের চারা রোপন করেন মন্ত্রী।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..