মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:০৯ অপরাহ্ন

News Headline :
তাড়াশে পুকুর খননের প্রতিবাদে মডেল প্রেসক্লাবের মানববন্ধন তাড়াশে মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান

তানোরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৩ বার পঠিত

সারোয়ার হোসেন, (তানোর রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর তানোর পৌর এলাকার আমশো মথুরাপুর ফুটবল মাঠে ২দিন ব্যাপি আদিবাসীদের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আমশো মথুরাপুর ‘ঠিক আছে বন্ধু’স্পোর্টিং ক্লাবের আয়োজনে আমশো মথুরাপুর ফুটবল মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টে তানোর উপজেলার বিভিন্ন আদিবাসী পাড়ার ১৬টি টিম অংশ গ্রহন করেন।

চলতি মাসের ১৪ ও ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় খেলার সমাপ্তি করা হয়। উক্ত ফুটবল টুর্নামেন্টে কলমা ইউনিয়নের অমৃতপুর আদিবাসী যুব সংঘকে ০-১ গোলে পরাজিত করে উচাডাঙ্গা আদিবাসী যুব সংঘ চাম্পিয়ন হয়। এসময় ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী তরুণ সমাজসেবক ও আসন্ন তানোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাশার সুজন।

প্রধান অতিথির বক্তব্যে আবুল বাশার সুজন বলেন, অপরাধ মূলক কাজকর্ম থেকে বিরত থাকতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই, তারি ন্যায় যুবকদের মাদক থেকে দুরে রাখার জন্য আমার ব্যাক্তিগত তহবিল থেকে বিজয়ী দলকে ১৮হাজার টাকা ও চাম্পিয়ন ট্রফি প্রদান এবং রানারআপদলকে ১৫হাজার টাকাসহ ট্রফি প্রদান করেন তিনি।

আমশো গ্রামের প্রবীণ সমাজসেবক মোসলেম উদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, তানোর পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক এন্তাজ আলী, উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার অমি,ছাত্র লীগ নেতা রামিল হাসান সুইট,ছাত্র নেতা রোকন সরকার প্রমুখ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..