সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

News Headline :

ড্রীম’স গ্রুপ দিনাজপুর এর স্বপ্ন ঈদ কন্টেস্ট এর পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৬ বার পঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ
দিনাজপুর জেলা প্রতিনিধি

বেকারত্ব থেকে মুক্তি পাওয়ার জন্য, ঘরে বসে বিক্রেতা এবং ক্রেতা অনলাইন কেনাকাটায় উৎসাহিত করার লক্ষ্যে,
ড্রীম,স গ্রুপ “স্বপ্ন ঈদ কন্টেস্ট” এর আয়োজন করেছে। ড্রীম’স গ্রুপের এডমিন আমির হোসেন এবং আফসানা সিদ্দিকা পিউলি।
৩১ শে আগষ্ট অনলাইন গ্রুপ ড্রীম’স প্লাটফর্মে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে বিজয়ীদের পুরস্কার ঘোষণা করা হয়।

এ ঘোষনায় স্বপ্ন প্রসাধনী এবং স্বপ্ন বিউটি পার্লারের মালিক আমির হোসেন এবং আফসানা সিদ্দিকা পিউলি সহ গ্রুপের মডারেটর রিয়াতুল নিশা উপস্থিত ছিলেন।

বর্ণীল আয়োজনে রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে দিনাজপুরে ড্রীম ফুড প্যালেসে পুরস্কার বিতরনের আয়জন করা হয়। পুরষ্কার বিতরনের সময় ড্রীম গার্লস গ্রুপ এবং স্বপ্ন প্রসাধনীর
এডমিন আমির হোসেন নতুন সেলার এবং মেম্বারদের জন্য বলেন, প্রিয় স্বপ্ন দ্রষ্টা
আমাদের সবারই কিছু না কিছু স্বপ্ন মনের ভিতরে লুকানো থাকে। সেই লুকানো স্বপ্ন গুলাকে বাস্তবে প্রয়াস করার জন্য একটা মাধ্যম এর প্রয়োজন হয়। কেউ হয়তো সেই মাধ্যম খুজে পায়, আবার কেউ হয়তো খুজে পায় না। আমি ও আপনাদের মত একজন উদ্যোক্তা, আজ আপনারা ছোট ছোট স্বপ্ন গুলোকে একত্রিত করে, একটি বড় স্বপ্ন কে বাস্তবায়ন করার জন্য এইখানে সবাই একত্রিত হয়েছেন। আপনাদের চেষ্টা, ইচ্ছা দেখে আমি খুবই অভিভূত। প্রত্যেক টা জিনিসের ক্ষেত্রেই যারা সফল হয়েছেন তারা অনেক ধৈর্য্যের পরিচয় দিয়ে হয়েছেন। আপনারাও সফল কামিয়াব হবেন, ইনশাআল্লাহ।
আজ আমরা যদি সবাই হাতে হাত, কাঁধে কাঁধ মিলিয়ে,
মিলেমিশে সামনে এগিয়ে যেতে পারি তাহলে আমাদের এই শ্রম, মেধা স্বার্থক হবে। প্রতিযোগিতা থাকবে সব কিছুতেই কিন্তু প্রতিহিংসা নয়।

ড্রীম ‘স গ্রুপের এডমিন আফসানা সিদ্দিকা বলেন, আজ এই গ্রুপের মাধ্যমে ঘরে ঘরে উদ্যোক্তা সৃষ্টি হয়েছে সবার মাঝে কিছু একটা করার আগ্রহ বেড়েছে। আমরা চেষ্টা করে যাচ্ছি বেকারত্ব দুর করার জন্য। ইনশাআল্লাহ কেউ বসে থাকবেনা।
এডমিন আমির হোসেন আরো বলেন, আজ যারা বিজয়ী হয়েছেন আপনাদের চেষ্টা এবং সাধনা ছিল বলেই হয়েছেন। আর যারা আসতে পারেন নাই ইনশাআল্লাহ অদুর ভবিষৎ এ আরো ভালো কিছু করবেন, আপনাদের ও কোন অংশে কমতি ছিল না।

স্বপ্ন ঈদ কন্টেস্টে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে গ্রুপের এডমিন আমির হোসেন, আফসানা সিদ্দিকা পিউলী, মৌ রহমান, রিয়াতুল নিশা, নিশাত এলিজা, নাহিনা তৌহিদ মেঘলা, সাফিয়া নাহার সুচনা, নওশীন দৃষ্টি ও ইসমত আরিফিন অনিফা উপস্থিত ছিলেন।

স্বপ্ন ঈদ কনটেস্ট-২০২০ এর ফাইনালে বিজয়ী যারা তারা হলেন এলোরা তাসনিম রাকা, আমান্তা রহমান, মিহিকা জাহান বিপাশা, জেরিন ফাইজ বিভা, রুবি শাহ, খেয়া, মিথিলা ফারজানা, ফারহানা শিখা, তাজ চৌধুরী, সাব্বির আহমেদ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..