শনিবার, ০২ Jul ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নওগাঁয় সাংবাদিক পাভেলের পিতার ইন্তেকাল

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৫ বার পঠিত

নওগাঁ জেলা প্রতিনিধি ; নওগাঁ জেলা প্রেসক্লাবের বিগত কার্যকরী কমিটির যুগ্ম সম্পাদক দৈনিক খোলাকাগজ ও জিটিভি নওগাঁ জেলা প্রতিনিধি খন্দকার আব্দুর রউফ পাভেল-এর পিতা খোদাবক্স খন্দকার ইন্তকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজেউন)।

তিনি শনিবার(১২ সেপ্টেম্বর) রাতে হঠাৎ করে অসুস্থ্য হয়ে পড়লে তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার(১৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় মৃত্যুবরন করেন।

তিনি গণপূর্ত বিভাগে উপ-রিভাগীয় প্রকৌশলী হিসেবে চাকুরীর পর দীর্ঘদিন ধরে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়াস্থ বাসভাবনে অবসর জীবনযাপন করছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। তাঁর এক পুত্র এবং এক কন্যাসহ নাতী নাতনী, অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধবান্ধব, সহকর্মী এবং গুনগ্রাহী রয়েছেন।

রবিবার বাদ মাগরিব বাঙ্গাবাড়িয়া বিহারী কলোনী জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা’র পর কলোনী মসজিদ কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

এদিকে তাঁর মৃত্যুতে নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ নবির উদ্দিনসহ কার্যকরী পরিষদের সকল সদস্যএবং প্রেসক্লাবের সকল সাধারন সদস্যবৃন্দ শোক প্রকাশসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..