সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০২:১৯ অপরাহ্ন

News Headline :

জীবননগরে ইয়াবা ও ফেনসিডিল সহ আটক-১

হাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার :
  • Update Time : সোমবার ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২০১ বার পঠিত

মানুষ আজ আশান্বিত, গর্বিত পুলিশ সুপার জাহিদুল ইসলামকে পেয়ে। সততা, দক্ষতা ও সৃজনী কর্মযজ্ঞ চুয়াডাঙ্গাবাসীকে অনুপ্রাণিত করছে। চুয়াডাঙ্গা জেলা সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর দিকনির্দেশনায়, জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২ বোতল ফেন্সিডিল ও ৩২ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী হলেন, জীবননগর পৌরশহরের দৌলৎগঞ্জ হ্যালিপ্যাড এলাকার শেখ মমিনুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম(২৫)।

থানা পুলিশ সূত্র থেকে জানা গেছে জীবননগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ অফিসার ইনচার্জ ( ওসি) সাইফুল ইসলাম এর নেতৃত্বে, গোপন সংবাদের ভিত্তিতে এস আই রকি মণ্ডল, এএসআই মোঃ কামরুজ্জামান, এএসআই হুমায়ন সঙ্গীয় ফোর্স নিয়ে। রবিবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে পৌরশহরের নারায়ণপুর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। দেহ তল্লাশি করে ১২ বোতল ফেন্সিডিল ও ৩২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী নাজমুল ইসলামকে আটক করা হয়। ও সহপাঠী মামুন আলী পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম দৈনিক জাগো দেশকে বলেন, ফেন্সিডিল-সহ আটককৃত মাদক ব্যবসায়ী নাজমুল ইসলাম দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা দিয়ে মাদকের চালান বহন করতে থাকে বলে আমরা জানতে পারি, তারপর আমরা আমাদের সোর্স নিয়োগ করি নাজমুল ইসলামের পিছনে। আজ আমাদের সেই সোর্সের গোপন সংবাদের ভিত্তিতে ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেট এর চালান-সহ আটক করতে সক্ষম হই। মাদক ব্যবসায়ী নাজমুল ইসলাম ও তার সহপাঠী মামুন আলী’র বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জীবননগর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ। একের পর এক মাদক বিরোধী সফল অভিযান পরিচালনা করায়। চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম-সহ থানার সকল পুলিশ সদস্যকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী সহ সচেতন মহল।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..