মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন

News Headline :
তাড়াশে পুকুর খননের প্রতিবাদে মডেল প্রেসক্লাবের মানববন্ধন তাড়াশে মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান

হরিরামপুরে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

আবিদ হাসান, হরিরামপুর,মানিকগঞ্জ:
  • Update Time : সোমবার ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৬১ বার পঠিত

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ১৩টি ইউনিয়নের করোনা, বন্যা দুর্গত ও নদীভাঙন কবলিত ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

১৪ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে হরিরামপুর উপজেলার ডাকবাংলো প্রাঙ্গণে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে বসুন্ধরাগ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এর সৌজন্যে ও বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মাহবুব মোর্শদ রনুর সমন্বয়ে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. গোলাম মহীউদ্দীন এ ত্রাণ বিতরণ করেন।

উল্লেখ্য যে, হরিরামপুর উপজেলায় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে আজ তৃতীয়বারের মতো করোনাকালীন মহামারীসহ বন্যা দুর্গত ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাজী ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, আজিমনগর উইনিয়নের চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন, লেছড়াগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ হোসেন ইমাম সোনা মিয়া,ডাঃ সুজন কুমার সরকার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান ফিরোজ, সাবেক সভাপতি মাসুদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক রাজিবুল হাসানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..