সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

News Headline :

নওগাঁর মান্দায় সত্য ঘটনাকে আড়াল করতে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৮০২ বার পঠিত

নওগাঁ জেলা প্রতিনিধি; নওগাঁর মান্দায় চৌবাড়িয়া বাজার মাস্তান মোড় এলাকায় সন্ত্রাসী বাহিনী দ্বারা ৬নং ইউনিট আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক অতর্কিত হামলার ঘটনা বিভিন্ন পএ -পএিকায় প্রকাশিত হবার পর মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করে প্রকৃত ঘটনা আড়াল করার চেষ্টা চলছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী।আব্দুর রাজ্জাক অসুস্থ থাকায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে সংবাদ সম্মেলন দৃষ্টিগোচর হয়।

আব্দুরে রাজ্জাক দাবি করেন, রাজনীতি প্রতিহিংসার শিকার হয়েছেন তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাজ হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান সুমন ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী।বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও গ্রেনেড হামলা নিহত স্মরণে আলোচনা সভার আয়োজন করেছিল ইউনিয়ন আওয়ামী লীগের ৪নম্বর ইউনিট কমিটি। সভাশেষে মাস্তানমোরে অবস্থান করলে মোস্তাফিজুর রহমান সুমনের উপস্থিতিতে সমর্থিত হারুন, আনিস, জামাল, হাবিব, আনোয়ারসহ দশ-বারোজন লাঠিসোটা নিয়ে অতর্কিত তার ওপর হামলা চালায় ঘটনার সময় মান্দা থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আলতাজ হোসেনের সমর্থক এটাই তার অপরাধ। তিনি রক্তাক্ত অবস্থায় থানা নেতৃবৃন্দের কাছে বিচার প্রার্থনা করেন, কোনো সুরাহা না করেই সবাই স্থান ত্যাগ করে চলে যান। তিনি নিরুপায় হয়ে মান্দা থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার সত্যতা জানতে গিয়ে দেখা যায় মারপিটের ঘটনাটি সত্য এ ব্যাপারে বীর মুক্তিযুদ্ধা মোবারক হোসেন, মুক্তিযোদ্ধা রফাতুল্লাহ প্রামানিক, ইয়াসিন সেখ, শরিফ প্রামানিক, মকবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বিচার দাবি জানান। মোস্তাফিজুর রহমান সুমন ও আলতাজ হোসেনের সমর্থকদের মধ্যে ক্রমান্বয়ে দ্বন্দ্বের কারণে আওয়ামী লীগের মধ্যে ভাঙ্গন সৃষ্টি হয়ে পড়ছে। বাংলাদেশ আওয়ামী লীগ প্রিয় সাধারণ মানুষ দাবি জানান দ্রুত সময়ের মধ্যে উভয়ের মধ্যে নিষ্পত্তি করা খুবই জরুরি এ ব্যাপারে জননেতা জনাব মোহাঃ ইমাজ উদ্দিন প্রামাণিক এর হস্তক্ষেপ কামনা করেন সবাই।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..