বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:২৭ অপরাহ্ন

News Headline :
তাড়াশে পুকুর খননের প্রতিবাদে মডেল প্রেসক্লাবের মানববন্ধন তাড়াশে মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান

চা্ঁদপুরে বেড়ায় অবরুদ্ধ একটি নিরীহ পরিবার

চা্ঁদপুর প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২২০ বার পঠিত

চাঁদপুর সদরের বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদী গ্রামের সুরজত আলী হাজী বাড়িতে একটি নিরীহ পরিবারকে বেড়া দিয়ে অবরুদ্ধ করে রেখেছে প্রতিপক্ষ। জানা যায়, কালু মিজিরা ৫ ভাই। পিতার পৈত্রিক সম্পত্তি ৪ ভাই ভোগ দখল করে আসছে। তার আপন ভাতিজা কাদির মিজি ১৫/২০ দিন যাবত কালু মিজির ঘরের সামনে টিন দিয়ে বেড়া দিয়ে রাখে। যার ফলে কালু মিজির পরিবারের ৮ সদস্য ঘর হতে বের হতে পারছে না।

কালু মিজি জানান, আমার এক ভাতিজা পুলিশে, আরেক ভাতিজা সেনাবাহিনীতে চাকুরি করে বলে তারা দিন মজুর হিসেবে আমার উপর প্রভাব খাটিয়ে বেড়া দিয়ে রাখে। আমরা ঘর হতে বের হতে পারি না। তারা বাড়ি ছেড়ে পালিয়ে রয়েছে।

কালু মিজি আরো বলেন, আমার জায়গা না থাকায় ঘরের পাশে টয়লেট নির্মাণ করেছি। তারা বলছে, টয়লেট দিয়ে তাদের রাস্তাটি বন্ধ করেছি। আমার টয়লেট আমার ঘরের পেছনে। আর তারা বেড়া দিয়েছে আমার ঘরের সামনে দিয়ে। যেদিক দিয়ে আমার ঘরের সবাইকে বের হতে হয়। বর্তমানে আমরা অসহায় হয়ে পড়েছি। আর ঘর হতে বের হতে হলে পেছন দিকে বাগানের ভেতরে পানি দিয়ে বের হতে হয়। এ ব্যাপারে আমি প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..