শনিবার, ০২ Jul ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নওগাঁ – ৬ মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ ওমর ফারুক (সুমন)এর মটরবাইক শোভাযাত্রা।

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শনিবার ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৯ বার পঠিত

মোঃ ওয়াশিম রাজু, নওগাঁ; নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা করেছেন। শুক্রবার আত্রাই ও রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় ২০০০ (দুই) হাজার মোটর সাইকেল নিয়ে এই শোভাযাত্রা করেন তিনি ।

শুক্রবার বিকেলে আত্রাই উপজেলা তার নিজ বাড়ি রসুলপুর বটতলা থেকে দুই হাজার মোটরবাইক নিয়ে এ শোভাযাত্রা শুরু করেন। এরপর রসুলপুর থেকে সিংসাড়া হয়ে আত্রাই উপজেলা ও রাণীনগরের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করেন। এসময় থেমে থেমে পথসভা ও জনগনের সাথে কুশল বিনিময় করেন সাবেক সাংসদ ওহিদুর রহমান এর ছেলে নওগাঁ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন।

শোভাযাত্রা কালে অ্যাডভোকেট ওমর ফারুক সুমন সাংবাদিকদের জানান, আমি দীর্ঘ ৩০বছর ধরে আত্রাই রাণীনগর মানুষের সাথে মিলেমিশে তাদের সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। আমি ছাত্র জীবন থেকে রাজনীতি করে আসছি। এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন উত্তোলন করেছি। তিনি বলেন, আওয়ামীলীগের সাথে আমাদের রক্ত মিশে আছে। গত ২০১৮ সালে নির্বাচনে আমি এই আসন থেকে দলীয় মনোনয়ন তুলেছিলাম।

আমি দৃঢ় ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয় তাহলে এবার মাননীয় প্রধান মন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না। তিনি দাবি করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে সরকারকে এ আসন উপহার দিতে পারবো ইনশাল্লাহ ।

উল্লেখ্য,গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয়ে পরে। ইতি মধ্যে মনোনয়ন পেতে ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..