শনিবার, ০২ Jul ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ত্রিশালে পত্রিকা এজেন্টের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
  • Update Time : বুধবার ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫৭ বার পঠিত

ত্রিশাল উপজেলায় বিভিন্ন পত্রিকার এজেন্ট আবু বকর ছিদ্দিক চান মিয়া ও তার অসুস্থ ভাই ইব্রাহিম খলিলকে জড়িয়ে মিথ্যা হয়রানীমূলক মামলা করেছে একটি মহল। এই ঘটনায় স্থানীয়দের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ত্রিশাল উপজেলার পত্রিকা এজেন্ট আবু বকর চান মিয়া পৌর শহরের ৬নং ওয়ার্ডের নওধার গ্রামের বাসিন্দা। চান মিয়া ও তার ভাইয়েরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন ৪শতাংশ জমি পৈত্রিক সূত্রেপ্রাপ্ত হয়ে ভোগদখল করে আসছে। উপজেলার বালিপাড়া ইউনিয়নের দক্ষিন বিয়ারা গ্রামের মৃত মাইন উদ্দিনের ছেলে মোঃ কামরুজ্জামান ও তার ভাই মোঃ নুরুল হুদাসহ একটি মহল উক্ত জমি নিজেদের দখলে নিতে দীর্ঘদিন ধরে চেষ্টা চালাচ্ছে। কোনভাবেই জমি দখলে আনতে না পেরে চান মিয়া ও তার অসুস্থ ভাইয়ের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় স্থানীয় লোকজন ও এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।
এ ব্যাপারে আবু বকর ছিদ্দিক চান মিয়া জানান, আমার বিরুদ্ধে ময়মনসিংহ আদালতে হয়রানীমূলক মামলা দিয়েছে। এছাড়াও আমাদের বিরুদ্ধে আরো মিথ্যা মামলা ও শারীরিক ভাবে আক্রমনের চেষ্ঠা চালাচ্ছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..