শনিবার, ০২ Jul ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

কোটচাঁদপুরে করোনা ভাইরাসে সার্ভেয়ারের মৃত্যু

সুজন আহম্মেদ, ঝিনাইদহ:
  • Update Time : বুধবার ২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬০ বার পঠিত

ঝিনাইদহের কোটচাঁদপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মহিদুল ইসলাম (৪৭) নামে এক সার্ভেয়ারের মৃত্যু হয়েছে। তিনি এলাঙ্গী ইউনিয়নের বলাবাড়িয়া গ্রামের মোহাম্মদ মন্ডলের ছেলে। এই নিয়ে করোনা ভাইরাসে ঝিনাইদহে ৩১ জনের মৃত্যু হলো।

এদিকে কুষ্টিয়ার পিসিআর ল্যাব থেকে বুধবার সকালে পাঠানো ৩৭টি নমুনার মধ্যে ১০ জনের করোনা পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে শৈলকুপায় ৩, কালীগঞ্জে ৫ ও মহেশপুরে ২ জন রয়েছে। এই নিয়ে জেলার ৬ উপজেলায় মোট আক্রান্তর সংখ্যা দাড়ালো ১৬৬২ জনে। তাছাড়া এ পর্যন্ত সুস্থ হয়েছে ১০২৩ জন।

ঝিনাইদহ অস্থায়ী করোনা হাসপাতালে চিকিৎসাধীন আছে ১৮ জন রোগী।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোঃ আব্দুল হামিদ খান বুধবার এক ই-মেইল বার্তায় জানান, করোনা উপসর্গ নিয়ে মহিদুল ইসলাম গত ৭ আগষ্ট হাসপাতালে ভর্তি হন। ২৪ আগষ্ট তার শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে।

বুধবার সকালে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের কোটচাঁদপুরের ফিল্ড সুপারভাইজার মাওলানা আসাদুল্লাহ’র নেতৃত্বে লাশ দাফন কমিটি মহিদুলের মৃতদেহ বলাবাড়িয়া গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন গঠিত লাশ দাফন কমিটি এ পর্যন্ত ৫২ জন করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ মৃত ব্যক্তিকে দাফন করেছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উপপরিচালক মোঃ আব্দুল হামিদ খান উল্লেখ করেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..