মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন

মাদক ব্যবসায়ী সবুর হোসেন স্বেচ্ছায় আত্মসমর্পণ করলেন

হাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার:
  • Update Time : বুধবার ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৫ বার পঠিত

চুয়াডাঙ্গার জেলার দর্শনা থানা মাদক মুক্ত করতে প্রায় প্রতিনিয়তই দর্শনা থানার অফিসার ইনচার্জ( ওসি) মোঃ মাহাবুব রহমান কাজল এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। এবং মাদক মুক্ত এলাকা গড়তে তিনি অত্যন্ত পরিশ্রমের মাধ্যমে মাদক বিরোধী কঠোর অভিযান চালিয়ে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় বুধবার (২- সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে চিহ্নিত মাদক ব্যাবসায়ি চুয়াডাঙ্গার জেলার দর্শনা থানার ঈশ্বরচন্দপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ সবুর হোসেন( ৩৮)।

তাহার বৃদ্ধ মা- বাবাকে সঙ্গে নিয়ে নিজে স্বেচ্ছায় দর্শনা থানার অফিসার (ইনচার্জ) মোঃ মাহাবুব রহমান কাজল এর অফিস কক্ষে এসে আত্মসমর্পণ করেন।

তিনি বলেন, আমি এ অন্ধকার পথ থেকে কে আলোকিত সমাজে ফিরে এসে সুন্দরভাবে জীবন যাপন করতে চাই। আমি আমার ভুল বুঝতে পেরেছি। অফিসার (ইনচার্জ) মোঃ মাহাবুব রহমান কাজল বিষয়টি বুঝতে পেরে চিহ্নিত মাদক ব্যবসায়ী কে মোঃ সবুরকে এই অন্ধকার পথ থেকে ফিরে এসে আলোকিত সমাজে সুনন্দর ভাবে জীবনযাপন করতে সুযোগ দেয়। এ ছাড়া তিনি আরও বলেন এর পরে যদি কোন রকম মাদকের সাথে লিপ্ত থাকে ও তা যদি সত্যে প্রমাণিত হয় তাহলে মোঃ সবুর কে কঠোর থেকে কঠোরতম শাস্তি পেতে হবে বলে সাফ জানিয়ে দেওয়া হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..