সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০২:০২ অপরাহ্ন

News Headline :

রামগঞ্জে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠান

সাখাওয়াত হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
  • Update Time : বুধবার ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৯ বার পঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে রামগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র উদ্দ‍্যোগে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠান মঙ্গলবার ০১ সেপ্টেম্বর বিকেলে পৌর শহরস্থ সরকারি কলেজ ও আলিয়া মাদ্রাসা সংলগ্ন স্থানে অনুষ্ঠিত হয়।
রামগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহিম ভিপি বলেন, দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বেগম জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে উপজেলা বাসীকে অনুরোধও করেন।

উক্ত অনুষ্ঠানে অন‍্যান‍্য বক্তারা আরও বলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) স্বাধীন বাংলাদেশের একটি অন্যতম প্রধান রাজনৈতিক দল। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান এই দল প্রতিষ্ঠা করেন। পরবর্তীতে ৩০ মে ১৯৮১ সালে রাষ্ট্রপতি জিয়াউর রহমান শহীদ হওয়ার পর আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া এ দলের হাল ধরেন। বর্তমানে মিথ্যা মামলায় কারাগারে থাকা ও অসুস্থতার ফলে এ দলের নেতৃত্ব দিচ্ছেন রাজনীতির উদীয়মান সূর্য বাংলাদেশের গণতন্ত্রকামী মানুষের হৃদয়ের স্পন্দন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সুযোগ্য সন্তান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা জনাব তারেক রহমান। আজ ১ সেপ্টেম্বর ঐতিহ্যবাহী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের রোগমুক্তিসহ দীর্ঘ হায়াত কামনা করছি। সেই সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। একইসাথে রামগঞ্জ উপজেলার জনগণকে একতাবদ্ধ হয়ে গণতন্ত্রের মা, আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া ও ভবিষ্যত কর্ণধার জননেতা জনাব তারেক রহমানের হাতকে শক্তিশালী করার জন্য উদাত্ত আহবান জানানো জানাচ্ছি।

উপজেলার বিএনপি ও এর অঙ্গসংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের উপস্থিততে
রামগঞ্জ পৌর বিএনপির আহবায়ক জাকির হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আলমগীর হোসেনের সঞ্চালনায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম ভিপি বিশেষ অতিথি হিসেবে উক্ত আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তবে উক্ত অনুষ্ঠানে রামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ নাজিম উদ্দিন আহমেদ শারীরিক অসুস্থতার দরুণ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে পারেননি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..