শনিবার, ০২ Jul ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

যারা অসহায় মানুয়ের টাকা আত্মসাৎ করবে, তাদের রাজনীতি করতে দেয়া হবেনা-এমপি বকুল

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯৬ বার পঠিত

রাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টার:
যারা অসহায় মানুয়ের টাকা আত্মসাৎ করবে, নিয়োগ বাণিজ্য করবে, চাঁদাবাজি করবে,এই জনপদে সন্ত্রাসী করে মায়ের বুক খালি করবে তাদের আর এই জনপদে রাজনীতি করতে দেয়া হবেনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লালপুরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এ কথা বলেন।

তিনি আরও বলেন, যারা শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুন্ন করেছে,
যারা অপরাজনীতি করে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে, তাদের আওয়ামী লীগের রাজনীতি করার কোন অধিকার নেই।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে
নাটোরের লালপুরে মাস ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সোমবার (৩১ আগষ্ট) বিকেলে লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠ চত্ত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাশার ভাদুর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসান তনুর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ (লালপুর-বাগাতীপাড়া) আসনের সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল।
আরো বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহম্মেদ সাগর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. আলাউদ্দিন আলাল, ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল ওয়াদুদ, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর ইউনিয়ন যুব লীগের সভাপতি আওলাদ হোসেন।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আজবার আলী, ইস্কেন্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম মাহমুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম কাউছার, প্রচার সম্পাদক আনিসুজ্জামান বাবু, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান জার্জিস, গোলাম সরোয়ার, লালপুর উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মুর্শেদ আলম, জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলতাব হোসেন কুটি, সাংগঠনিক সম্পাদক ইকবাল হাসান রিপন, আওয়ামীলীগ নেতা ফিরোজ আল হক ভুইয়া প্রমূখ। এছাড়াও বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া শেষে তোবারক বিতরণ করা হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..