মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন

News Headline :
তাড়াশে পুকুর খননের প্রতিবাদে মডেল প্রেসক্লাবের মানববন্ধন তাড়াশে মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থী ম্যাগনেট আঃলীগের মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ তাড়াশে বিজয় দিবস বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন তাড়াশে স্কুলের সভাপতি হলেন আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম মাষ্টার মাটির চুলায় খড়-কুটোর রান্না তাড়াশে বাল্য বিবাহ ও ধর্ষণকে লাল কার্ড তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য পদ পেলেন জিল্লুর রহমান তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সদস্য হলেন সাইদুর রহমান

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবস পালিত

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : মঙ্গলবার ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২১১ বার পঠিত

রাজশাহী ব্যুরোঃ
মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী দিনটি বিশ্ববিদ্যালয় দিবস হিসেবেও পালিত হয়।

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) আজ নানান কর্মসুচির মধ্য দিয়ে পালন করে।
সকাল ১০ টায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম শেখ । এরপর মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম শেখ ফেস্টুন ও বেলুন উড়িয়ে দিনের কর্মসূচির উদ্বোধন করেন।

এরপর অত্র বিশ্ববিদ্যালয়ের শহীদ ছাত্রদের কবরে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করা হয়।

এছাড়াও বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী, ভার্চুয়াল প্লাটফর্মে শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন কর্মসূচি অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে অত্র প্রতিষ্ঠানের বিভিন্ন ভবনে সৌন্দর্য বর্ধন ও লাইটিং করা হয়। এছাড়াও বাদ যোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে রুয়েটের অগ্রযাত্রা ও দেশ জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মসুচিতে আরোও উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন , বিশ্ববিদ্যালয় দিবস-২০২০ উদযাপন কমিটির সভাপতি এবং পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. মোঃ রবিউল আওয়াল, প্রফেসর মোঃ ইকবাল মতিন, ইসিই অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ জহুরুল ইসলাম সরকার, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক ড. মিয়া মোঃ জগলুল সাদত, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. এস.এম জহুরুল ইসলাম, রুয়েট কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের ইনচার্জ ড. মোঃ আলী হোসেন, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মোঃ মামুনুর রশীদ ও আবু সাঈদ,অফিসার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, রুয়েট ছাত্রলীগের সভাপতি মোঃ নাঈম রহমান নিবিড় , রুয়েট কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ আব্দূল্লাহ আল মামুন শুভ সহ প্রমুখ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..