শনিবার, ০২ Jul ২০২২, ০২:০৩ অপরাহ্ন

News Headline :
তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তাড়াশে মাদক সেবন করে মাতাল অবস্থায় ছাত্রদলের নেতা আটক তাড়াশে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অসুস্থ তফেরের পাশে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

সাভারে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি সহ আটক-২

গোলাম সারওয়ার সজলঃ
  • Update Time : মঙ্গলবার ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪২ বার পঠিত

সাভারের হেমায়েতপুরে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ দুইজনকে আটক করেছে সাভার থানাধীন ট্যানারী পুলিশ ফাড়ীর ইনচার্য জাহিদুল ইসলাম (বিপিএম,পিপিএম)
সোমবার (৩১ আগস্ট) বিকালে সাভারের হেমায়েতপুরের মুসলিম পাড়া এলাকায় শিহাব ভান্ডারের ভাড়া বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন-পাবনা জেলার আতাইকুলা থানার শিমুলচাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম (৩৯) ও রাজবাড়ি জেলার পাংশা থানার পাট্টা গ্রামের মৃত মুঞ্জুর মন্ডলের ছেলে মিজানুর রহমান (৩৭)।

পুলিশ জানায়, ৩১/০৮/২০২০ইং সোমবার বিকাল ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি)মো. মারুফ হোসেন সরদারের নির্দেশে হেমায়েতপুরের মুসলিম পাড়া এলাকায় ট্যানারী ফাঁড়ির অফিসার ইনচার্জ জাহিদুল রহমান (বিপিএম, পিপিএম) ও সাভার মডেল থানার (এ এসআই) হাসান আলী যৌথ অভিযান পরিচালনা করেন। এসময় ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলিসহ রবিউল এবং মিজানুরকে আটক করা হয়েছে।
এ বিষয়ে ট্যানারী ফাঁড়ির ইনচার্জ (এসআই) জাহিদুল রহমান বিপিএম, পিপিএম বলেন, তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অস্ত্র মামলা দায়ের করে আগামীকাল আদালতে পাঠানো হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..