শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:০৯ অপরাহ্ন

তানোর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বঙ্গবন্ধুর জন্য দোয়া মাহফিল

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ৩১ আগস্ট, ২০২০
  • ১৩৮ বার পঠিত

সারোয়ার হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চলতি মাসের ৩১শে আগস্ট সোমবার বিকেলে উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নার (কোয়ার্টার) বাসভবনে এ বর্ধিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাম কমল সাহার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী)আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না। তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ওয়াজীর হাসান প্রতাপ সরকার, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন। চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, সরনজাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক,তালন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাসেম। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার,মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার।

তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন,সাংগঠনিক সম্পাদক হিরো। তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো,সাধারণ সম্পাদক ওহাব সরদার, সাবেক উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মোমিনুল ইসলাম মুকুল, সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোর্শেদুল মোমিন রিয়াদ প্রমূখ উপস্থিত ছিলেন। এসময় বর্ধিত সভায় নেতাকর্মীরা আগামীতে আওয়ামী লীগ কে আরো শক্তিশালী করতে বিভিন্ন মতপ্রকাশ করেন ও সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..