বুধবার, ২৫ মে ২০২২, ০১:১১ পূর্বাহ্ন

কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও এমাদুল হক মনিরের সংবাদ সম্মেলন

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধি:
  • Update Time : শনিবার ২৯ আগস্ট, ২০২০
  • ২৬১ বার পঠিত

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হক মনিরের সংবাদ সম্মেলন।

২৯/০৮/২০২০ইং তারিখ শনিবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য চেয়ারম্যান মনির হোসেন জানান, তার বিরুদ্ধে মিতু নামে এক যুবতীর মামলা উদ্দেশ্য প্রণোদিত, প্রতিহিংসা ও ষড়যন্ত্র মূলক।

তিনি আরও বলেন বাংলাদেশের রাজনীতিতে প্রতিপক্ষকে সায়েস্তা করার জন্যে বড় হাতিয়ার হলো মামলা, আমার বেলায় তাই ঘটেছে। বক্তব্যে আরও উল্লেখ করে বলেন মিতুর বাবা মনির হাওলাদার একজন সাজাপ্রাপ্ত পলাতক আসামী। এর টাকা ও স্বার্থের বিনিময় এমন কোন কাজ নেই যে, করতে পারেন না। তাই আমার প্রতিপক্ষরা টাকা দিয়ে এ গল্প কাহিনী সাজিয়েছেন।

গত ২৪/০১/২০২০ইং তারিখ আমি বিবাহ বন্ধনে আবদ্ধ হই। মিতুর সাথে যদি আমার সর্ম্পক থাকে তাহলে আমার বিয়ের সময় কেন বাধা দিলেন না এবং দীর্ঘ সময় কেন তিনি মামলা করেননি। এটা যে একটি বানোয়াট অভিযোগ তা এর থেকেই প্রমানিত।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ঝালকাঠি পৌর কাউন্সিলর বাবু তরুন কুমার কর্মকার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খসরু নোমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান উজির সিকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম, চেঁচরীরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন ফরাজী, পাটিখালঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিশির দাস, আমুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম ফোরকান, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন, আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিটন নকীবসহ আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..