সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন

News Headline :
তাড়াশে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত তাড়াশে ছাত্রলীগ নেতা ছোটনের ধুমধামে জন্মদিন পালিত তাড়াশে এমপি আজিজের পূজা মন্ডপ পরিদর্শন তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার তাড়াশে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীর পূজা মন্ডপ পরিদর্শন। তাড়াশে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী হান্নান তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে গাছের চারা বিতরণ তাড়াশে নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল।

টঙ্গীতে ১৫ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত

আব্দুল খালেক সুমন: গাজীপুর প্রতিনিধি:
  • Update Time : শুক্রবার ২৮ আগস্ট, ২০২০
  • ২৪৩ বার পঠিত

আজ ২৮/০৮/২০২০ইং রোজ শুক্রবার জুম্মার নামাজ আদায় শেষে, ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম সাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে। টঙ্গী থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও টঙ্গী পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। এবং গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ড থেকে টানা চার চারবার নির্বাচিত জনপ্রিয় সফল কাউন্সিলর জনাব মোঃ নূরুল ইসলাম নূরুর সার্বিক সহযোগিতায় স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি মহোদয় ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ মতিউর রহমান মতি।

বিশেষ অতিথ ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক, জনাব মোঃ জাকির হোসেন খোকন ও টঙ্গী থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ ফজলুর হক ও টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,জনাব মোঃ রজব আলী। আরো উপস্থিত ছিলেন,গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পূর্ব থানার ওসি মোঃ আমিনুল ইসলাম।

সভাপতিত্ব করেন ৪৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, জনাব মোঃ বজলুর রশিদ। আয়োজনে,৪৬নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসমূহ।

আরো উপস্থিত ছিলেন টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি কাজী মন্ জুর ও টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম। এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

উক্ত স্মরণসভায় বক্তারা আলোচনা ও দোয়া মাহফিলের শেষে ২৫০০/শত গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

উক্ত সভায় কাউন্সিলর নূরুল ইসলাম নূরু বক্তব্য কালীন সময় বলেন ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারকে হত্যা কারীদের পৃথিবীর যে প্রান্তেই থাকুক না কেন তাদেরকে ধরে এনে আইনের মাধ্যমে দোষীদের ফাঁসির রায় দ্রুত কার্যকর করার জন্য। ও গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় মানুষ যার জন্য আজও গাজীপুরের প্রতিটা মানুষ কাঁদে সে আমাদের বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির হত্যাকারীদের দ্রুত ফাঁসির রায় কার্যকর করা হোক বলেন তিনি। ও সেই সাথে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি ও ১৫ই আগস্ট এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..