রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

News Headline :
সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল তাড়াশে শেয়াল মারার ফাঁদে শিশুর মৃত্যু তাড়াশে পূজা উদযাপন পরিষদের সভাপতি হলেন রজত ও সাধারণ সম্পাদক আনন্দ ঘোষ তাড়াশে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হলেন মিনি ও সাধারণ সম্পাদক টুনি তাড়াশে ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কমিটি অনুমোদন তাড়াশে মরা মানুষের টাকাসহ ৪ শিক্ষকের বেতন ভাতা আত্মসাতের অভিযোগ মাদ্রাসার ২ জন সুপারের বিরুদ্ধে তাড়াশে ধান কাটার শ্রমিকের সংকট তাড়াশে কৃষি শ্রমিকদের মারধর, ৮ জন আহত তাড়াশে শিশু কন্যা আটকে রেখে মাকে নির্যাতন, থানায় অভিযোগ তাড়াশে খেলার মাঠের জন্য মানববন্ধন

সিলেটে পুলিশের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রুবেল আহমদ, সিলেট প্রতিনিধি:
  • Update Time : শুক্রবার ২৮ আগস্ট, ২০২০
  • ২৫৬ বার পঠিত

২৮.০৮.২০২০:

সিলেট নগরীর মজুমদারি থেকে বিমানবন্দর থানা পুলিশ সানন্দা মল্লিক (৩০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। তিনি মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার কনস্টেবল বাসুদেব মল্লিকের স্ত্রী।তাদের ১০ বছর ও ৩ বছরের দুটি মেয়ে রয়েছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়টি এখনও খোলাসা নয়। পুলিশ বলছে তিনি মানসিক রোগে ভুগছিলেন। এ নিয়ে রহস্যের দেখা দিয়েছে।

রবিবার (২৩ আগস্ট) দুপুরে বিমানবন্দর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানার এসআই লোকমান হোসেন বলেন, পুলিশ কনস্টেবল বাসুদেব মল্লিক ২ মেয়ে ও স্ত্রীকে নিয়ে বিমানবন্দর থানাধীন মজুমদারি এলাকার ৮নং বাসার ৪র্থ তলায় বসবাস করে আসছেন। রবিবার ভোরে কোন একসময় সানন্দা পরিবারের সবাই অগোচরে বসত ঘরের ড্রইং রোমে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সানন্দা মানসিক রোগে ভুগছিলেন। তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। ভোরের দিকে বিছানায় সানন্দাকে না পেয়ে তার স্বামী বসত ঘরের অন্যান্য রোমে তার খোঁজ কররতে থাকেন। এসময় ড্রইং রোমের ফ্যানের সাথে তাকে ঝুলন্ত অবস্থা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..