রবিবার, ২৯ মে ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

News Headline :
সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল তাড়াশে শেয়াল মারার ফাঁদে শিশুর মৃত্যু তাড়াশে পূজা উদযাপন পরিষদের সভাপতি হলেন রজত ও সাধারণ সম্পাদক আনন্দ ঘোষ তাড়াশে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হলেন মিনি ও সাধারণ সম্পাদক টুনি তাড়াশে ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কমিটি অনুমোদন তাড়াশে মরা মানুষের টাকাসহ ৪ শিক্ষকের বেতন ভাতা আত্মসাতের অভিযোগ মাদ্রাসার ২ জন সুপারের বিরুদ্ধে তাড়াশে ধান কাটার শ্রমিকের সংকট তাড়াশে কৃষি শ্রমিকদের মারধর, ৮ জন আহত তাড়াশে শিশু কন্যা আটকে রেখে মাকে নির্যাতন, থানায় অভিযোগ তাড়াশে খেলার মাঠের জন্য মানববন্ধন

সেতাবগঞ্জ চিনিকলের উন্নয়নে ফটকসভা অনুষ্ঠিত

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২৭ আগস্ট, ২০২০
  • ৩১৭ বার পঠিত

জয়ন্ত রায়, বোচাগঞ্জ দিনাজপুর প্রতিনিধি ; আজ ২৭ আগস্ট বৃহস্পতিবার দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলায় সেতাবগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের আয়োজনে মিল ক্যাম্পাসের ভিতরে শ্রমিক ইউনিয়নের সভাপতি প্রশান্ত কুমার চৌহানের সভাপতিত্বে ফটকসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক জনাব জাকির হোসেন।

বর্তমান প্রেক্ষাপটে চিনিকলের একমাত্র কাঁচামাল আখ উৎপাদন ব্যপকভাবে হ্রাস পায়। উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ফটকসভায় উপস্থিত অনেকেই উন্মুক্ত আলোচনায় অংশ নেন।

আলোচনা সভায় উপস্থিত ব্যক্তিবর্গের মাধ্যমে জানা যায় যে, সুগার কর্পোরেশনের প্রধান কার্য়ালয় হতে ২০২০-২০২১ মৌসুমে এই চিনি কলের আওতায় অন্তত ৫০০০ একর জমিতে যেন আখ রোপন করা যায় সে বিষয়ে জোর দেওয়া হয়।

সভার প্রধান অতিথি এমডি. জাকির হোসেন তার বক্তব্যে বলেন “আমরা যদি সম্মিলিতভাবে আন্তরিকতার সাথে চেষ্টা করি তাহলে ৫০০০ কেন? আরও বেশি প্ল্যানটেশন সম্ভব।” আখ চাষীদের উৎসাহ দিয়ে বলেন, মিল ব্যবস্থাপনার পক্ষ হতে আপনাদের প্রয়োজনীয় সবধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে।

সভায় উপস্থিত ছিলেন,সেতাবগঞ্জ চিনিকল আখচাষী সমিতির সভাপতি ফয়জুল আলম চৌধুরী বাবলু, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইলিয়াজ সরকার ও শ্রমিক ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ এবং চিনিকলের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী ও সাধারন শ্রমিকবৃন্দ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..