বুধবার, ২৫ মে ২০২২, ১২:৩২ পূর্বাহ্ন

সাভারে শিশু শিক্ষার্থীর শ্লীলতাহানি: অভিযুক্ত গ্রেফতার

গোলাম সারওয়ার সজলঃ
  • Update Time : বুধবার ২৬ আগস্ট, ২০২০
  • ৫১৬ বার পঠিত

ঢাকার সাভারে এক শিশু শিক্ষার্থীকে যৌন নীপিরন ও শ্লীলতাহানির অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্ত ভোগী শিশুটির মা শাহানাজ আক্তার। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আমজাদ হোসেন (৫৯) গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ। আমজাদ হোসেন সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লার বি-১০ ইডেন পার্ক বিল্ডিংয়ের ৫ম তলার বাসিন্দা।

মামলার এজাহার সুত্রে জানা যায়, ভুক্তভোগী শিশুটি সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লার বি-১০ ইডেন পার্ক বিল্ডিংয়ের ২য় তলায় পরিবারের সঙ্গে থাকে। সে স্থানীয় এ্যালাইড ক্যাডেট স্কুলের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী। করোনার কারনে স্কুল বন্ধ থাকায় প্রায় প্রতিদিন বিকেলে বাসার ছাদে খেলাধুলা করত। মঙ্গলবার বিকেলে শিশুটি ছাঁদে খেলাধুলার সময় ওই ভবনের ৫ম তলার বাসিন্দা আমজাদ হোসেন ছাদে গিয়ে শিশুটিকে নিজের কাছে ডেকে নেন। পরে তার কাঁধের উপর দিয়ে যৌন নীপিরন ও শ্লীলতাহানি করে।

এসময় শিশুটি চিৎকার দিয়ে দৌড়ে গিয়ে তার মায়ের কাছে বিষয়টি খুলে বলেন। এর আগেও তার সাথে এমন আচরন করেছে বলে জানায় তার মাকে।

এ ঘটনায় বুধবার সকালে শিশুটির মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ভুক্তভোগী শিশুটির মা তার মেয়েকে যৌন নীপিড়ন ও শ্লিলতাহানীর অভিযোগে বুধবার সকালে একটি মামলা দায়ের করেন। এঘটনায় অভিযুক্ত আমজাদ হোসেনকে গ্রেফতার করে পুলিশ আদালতে প্রেরন করেছে বলে জানান তিনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..