শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

বোচাগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভেনচালকের মৃত্যুর আশংকা-

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ২৬ আগস্ট, ২০২০
  • ২০৫ বার পঠিত

জয়ন্ত রায়, বোচাগঞ্জ দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলায় বকুলতলায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। আজ দুপুরবেলা বড় বেগুনবাড়ি (পীরগঞ্জ, ঠাকুরগাঁও) এর বাসিন্দা ভেন চালক কার্তিক রায় এর ভেন চলমান অবস্থায় এক্সিডেন্ট করেন। ভেন ও ট্রাক সম্মুখা-সম্মুখীন সংঘর্ষে এ ঘটনা ঘটে। বীরগঞ্জ-পীরগঞ্জ রোডে বকুলতলা হতে পুর্বে প্রায় ২শত মিটার দুরে ব্রীজ এর কাছে এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসীসুত্রে জানা যায়, ট্রান্সকম কম্পানির গাড়ি কন্ট্রোল ক্ষমতা হারিয়ে এসে সামনা-সামনি ভেনগাড়িকে ধাক্কা মারে । ভেনের সামনের চাকা দুমড়ে-মুচড়ে ভেন চালক (কার্তিক রায় ৩২) চাপা পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। তখন কয়েকজন দৌড়ে এসে উঠিয়ে জয়নন্দ বাজারে ডাক্তারের কাছে নিয়ে যায়।

এলাকাবাসী আরো বলেন, ট্রান্সকম কম্পানির গাড়ির ড্রাইভার ও হেলপার (পলাতক) দুজনে গাড়ি বন্ধ করে চাবি নিয়ে পশ্চিম দিকে দৌড় দেয়। এখন তারা নেই। ড্রাইভার ও হেলপার এখন থাকলে গণধোলাই হইত।

এলাকার মেম্বার বলেন, দুই পক্ষের লোক আসলে আমরা বিষয় টি নিয়ে বসব। ট্রান্সকম কম্পানির গাড়িটি তো ভুল সাইডে এসে ভেনটিকে ভেঙ্গে খন্ড খন্ড করে দিয়েছে। এরা রাস্তায় উঠলে বাপের মুখ দেখে না। ভুল করে ফেলেছে এখন আর কি করার আছে। এক্সিডেন্ট তো ইচ্ছে করে কেউ করে না।

ভেন শ্রমিক সমিতির সভাপতি বলেন, আমরা সমিতির পক্ষে যত রকম সাহায্য সহযোগিতা করার দরকার করবো। শ্রমিকদের পাশে ছিলাম, আছি, থাকবো। প্রসাশনকে জানার কি আছে আমরা যদি মিমাংসা করতে পারি। চেষ্টা করব বিষয়টি দ্রুত সমাধান করার।

প্রতক্ষ্য দর্শী লিটন বলেন, আমি দেখেই আছি। কম্পানির গাড়িটি জোরে এসে ভেনটাকে মেরে দিল, আর ড্রাইভার ও হেলপার গাড়ি থেকে নামেই দৌড় দিয়ে পালিয়ে গেল। আমরা কয়েক জন ধর ধর বলতে বলতেই হারিয়ে গেল। তারপর দেখতেছি ভেন চালক নিচে অজ্ঞান অবস্থায় পড়ে আছে, মাথা ফেটে রক্ত পড়তেছে। তখন ভেন চালককে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছি , গাড়ির লোকদের খোঁজ আর করিনি। সুযোগ পেয়ে পালিয়ে গেছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..