বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে যুব মহিলালীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাড়াশে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ মাদ্রাসা হিসেবে পুরুষ্কার পেলেন তাড়াশ ফাজিল(ডিগ্রি) মাদ্রাসা তাড়াশ হাসপাতালে রোগীকে হয়রানীর অভিযোগ তাড়াশে শারীরিক প্রতিবন্ধীর কাঁধের হাড় ভেঙে দেওয়ার অভিযোগ তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা প্রকাশিত সংবাদের প্রতিবাদ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে মুক্তিযোদ্ধা সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাড়াশে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ তাড়াশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হরিরামপুরে উদ্বোধন হলো ড্রিম পদ্মা ভাসমান রেস্টুরেন্ট

আবিদ হাসান, মানিকগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : সোমবার ২৪ আগস্ট, ২০২০
  • ৩২৮৪ বার পঠিত

আজ (২৪শে আগষ্ট) সোমবার দুপুরে মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলায় আন্ধারমানিক বাজার সংলগ্ন পদ্মা নদীতে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে শুভ উদ্বোধন হয় রেষ্টুরেন্টটি।

এসময় উপস্থিত ছিলেন, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, ভাইস-চেয়ারম্যান ভিপি আজিম খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব সহ শতাধিক এলাকাবাসী।

ভাসমান রেষ্টুরেন্ট কতৃপক্ষ সুত্রে জানা যায়, ৪৮টি প্লাস্টিক ড্রামের উপর কাঠ ও লোহার সমন্বয়ে প্রস্তুত করা হয়েছে রেস্টুরেন্টটি এবং রাতে বিভিন্ন রঙের আলোকসজ্জাও রয়েছে রেষ্টুরেন্টটিতে। এখানে খাবারের তালিকায় রয়েছে থাই, চাইনিজ ও ইন্ডিয়ান ফাষ্টফুড জাতীয় খাবার।

রেষ্টুরেন্টের প্রতিষ্ঠাতা ও নতুন উদ্যোক্তা আশিকুর রহমান শামিম জানান, আমার বাড়িটি পদ্মার পাড়ে হওয়ায় বিভিন্ন সময় দেখেছি, এখানে বিভিন্ন শ্রেনী পেশার লোকজন পদ্মা নদী দেখতে,ঘুরতে আসেন। তবে এখানে এসে বসার ফাষ্টফুড ধরনের খাদ্যের অভাবে বেশিক্ষণ দীর্ঘস্থায়ী হতো না তাদের বিচরণ। তাই তাদের কথা চিন্তা করে ও বিভিন্ন এলাকা ঘুরার সুবাদে কয়েকটি এমন রেষ্টুরেন্ট দেখেছি। তাই এই রেষ্টুরেন্ট করার চিন্তাটি আমার মাথায় আসে। এরপর ক্ষুদ্র ঋণের মাধ্যেমে গত বছরের ডিসেম্বরে শুরু করি এর কাজ এবং কিছুদিনের মধ্যেই করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বন্ধ হয়ে যায় এর কাজটি। তারপর করোনার প্রাদুর্ভাব কিছুটা শিথিল হলে ধীরে ধীরে সম্পূর্ণ হয় কাজটির। এরপর স্থানীয় প্রশাসনের অনুমতিক্রমে শুভ উদ্বোধনের মধ্য দিয়ে আজ থেকেই সবার জন্য উন্মুক্ত করা হয় বলেও জানান তিনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..