বুধবার, ২৫ মে ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গার জয়রামপুরে কপোতাক্ষ ট্রেনের ধাক্কায় হানেফ মিস্ত্রী নামে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু

সাঈদ তারেক মাহমুদ/আবদুল্লাহ/রকিবুল হাসান তোতা:
  • Update Time : সোমবার ২৪ আগস্ট, ২০২০
  • ১৯৮ বার পঠিত

চুয়াডাঙ্গার জয়রামপুরে কপোতাক্ষ ট্রেনের ধাক্কায় হানেফ জোয়ার্দ্দার,ওরফে হানেফ মিস্ত্রী (৪০) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে।
আজ ২৪আগষ্ট রোজ সোমবার সকাল আনুমানিক সাড়ে ৯টার সময় এই দুর্ঘটনা ঘটে। মৃত হানেফ জোয়ার্দ্দার চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামের ইদবারী জোয়ার্দ্দারের ছেলে। তবে দীর্ঘদিন ধরে তিনি দামুড়হুদা উপজেলার ছোট দুধপাতিলা গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস করতেন।পরবর্তীতে নিজে জমি কিনে ছোট দুধপাতিলা গ্রামের নিজ বাড়িতে বসবাস করছিলেন। তার লাশ বর্তমানে সেই বাড়িতেই রাখা আছে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে হানেফ নামের ওই ব্যক্তি সাইকেল যোগে দামুড়হুদা উপজেলার জয়রামপুর বিলে মাছ ধরার জন্য যাচ্ছিলো কেটো পুল পার হওয়ার সময় খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ৭১৫ আপ কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি লাইনের পাশে পড়ে যেয়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যবরণ করেন। এলাকাবাসী ও পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে হানেফের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

খবর পেয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশের একটি টিম মৃত হানেফের বাড়িতে উপস্থিত হয়। তবে জিআরপি পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। তারা আসার পর পরবর্তী কার্যক্রম সম্পন্ন হবে বলে জানা গেছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..