সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

News Headline :
তাড়াশে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত তাড়াশে ছাত্রলীগ নেতা ছোটনের ধুমধামে জন্মদিন পালিত তাড়াশে এমপি আজিজের পূজা মন্ডপ পরিদর্শন তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার তাড়াশে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীর পূজা মন্ডপ পরিদর্শন। তাড়াশে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী হান্নান তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে গাছের চারা বিতরণ তাড়াশে নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল।

গাঁজাসহ ২ মাদকব্যবসায়ী আটক

জিয়া খান, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার ২২ আগস্ট, ২০২০
  • ৯২ বার পঠিত

মঠবাড়িয়া উপজেলায় জাবের হাওলাদার (৩০) ও ফারুক হাওলাদার (২৫) নামে দুই মাদকব্যবসায়ীকে ১ কেজি গাঁজাসহ আটক করেছে থানা পুলিশ।

গতকাল শুক্রবার রাত দশটার দিকে থানার ওসি মো.মাসুদুজ্জামানের নেতৃতে উপজেলার নীলপুর বাজার সংলগ্নমাদক ব্যবসায়ী জাবের হাওলাদারের বাড়ি থেকে ওই মাদকব্যবসায়ীকে ১ কেজি গাঁজাসহ আটক করে। আটককৃত জাবের উপজেলার বাদুরতলী গ্রামের নুরুজ্জামান হাওলাদারের ছেলে ও ফারুক একই এলাকার নুরুল হক হাওলাদারের ছেলে।

মঠবাড়িয়া থানা পুলিশের এস আই মানিক জানান, উপজেলার নীলপুর বাজার সংলগ্ন বাদুরতলী গ্রামে মাদকব্যবসায়ী জাবেরের বাড়িতে মাদক কেনা বেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে সংগীয় এস আই সজল,শহিদুলসহ র্ফোস নিয়ে জাবেরের বাড়ির উঠনে পৌছলে মাদকব্যবসায়ীসহ কয়েকজন মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া কওে মাদকব্যাবসায়ী জাকির ও ফারুককে আটক করা হয়। এ সময় তাদেও কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি আ,জ,মো.মাসুদুজ্জামান জানান,আটককৃত মাদকব্যাবসায়ী জাবের ও ফারুকের বিরুদ্ধে রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণআইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে শনিবার আদালতে সোপর্দ করা হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..