বুধবার, ২৫ মে ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন

গাজীপুরে পূবাইল থানায় ডাকাতদলের সদস্যরা আটক

আব্দুল খালেক সুমন: (গাজীপুর প্রতিনিধি):
  • Update Time : শুক্রবার ২১ আগস্ট, ২০২০
  • ২১৮ বার পঠিত

পূবাইল থানাধীন কুদাবো এলাকায় হোসেনউদ্দীন পালোয়ান এর বাড়িতে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং বাসার ভিতরে প্রায় ৩০ মিনিট অবস্থান করে। তারা বাসা থেকে নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার ডাকাতি করে এবং হোসেন উদ্দিন পালোয়ান এর ছেলে ইফতেখার পালোয়ানের গলায় ছুরি দিয়ে কোপ দিয়া গুরুতর রক্তাক্ত জখম করে ও রাকিব পালোয়ানের হাতে কোপ দিয়ে মারাত্মক কাটা রক্তাক্ত জখম করে।

উক্ত ঘটনায় পূবাইল থানা মামলা নং-০৯ তারিখ-১৮/০৭/২০২০ খ্রিঃ ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড রুজু করা হয়। উক্ত ঘটনার পর হতে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশে ডাকাতদল কে গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করার জন্য সোর্স নিয়োগসহ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা অব্যাহত থাকে। এ অভিযানে পুবাইল থানা, জিএমপি কে সহযোগিতা করে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব জসীমউদ্দীন ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব আশরাফুল হক এর নেতৃত্বে ডিএমপি ডিবির একটি বিশেষ টিম।

এর ই ধারাবাহিকতায় গত ১৯/০৮/২০২০ইং তারিখ ডিএমপি ডিবির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব আশরাফুল হক এর নেতৃত্বাধীন টিম ও পূবাইল থানার টিম যৌথ অভিযান পরিচালনা করে ডাকাতির ঘটনা সংগঠনকারী ০৬ (ছয়) জন ডাকাতকে তাদের দলনেতা সহ গ্রেপ্তার করা হয় এবং তাদের নিকট থেকে লুণ্ঠিত স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপসহ ছুরি, চাকু উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাতেরা হলো শেখ ফরিদ (৩৫), সাইফুল ইসলাম (৫২), নুরুল আমিন ওরফে নুরা (৩৫), আতিউর রহমান আপেল (৩৭), ইয়াহিয়া ওরফে ইয়াকুব (৪৮), রনি (২৮)। তারা ইতিপূর্বে গাজীপুর সহ বিভিন্ন জায়গায় ডাকাতি করেছে বলে জানায়। এই দলটি একটি পেশাদার ডাকাত দল। উক্ত ডাকাত সদস্যদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরি, ডাকাতি, খুন, দস্যুতা সহ হত্যা মামলা রয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..