বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন

টঙ্গীতে শেখ মুজিবুর রহমানের ৪৫তম সাহাদাত বার্ষিকী উপলক্ষে বয়স্ক ভাতা বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ১৭ আগস্ট, ২০২০
  • ১৯৭ বার পঠিত

আব্দুল খালেক সুমন: (গাজীপুর প্রতিনিধি);
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে নোয়াগাও এমএ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয়ে বিকাল ০৫.৩০ মিনিটে টঙ্গী বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র হতদরিদ্রের মধ্য বয়স্ক ভাতা ও প্রতিবন্ধীদের মাঝে প্রায় ৩ হাজার জনের মাঝে ভাতা কার্ড বিতরণ করেন বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি মহোদয়।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই শাহাদত বার্ষিকীতে আমরা মনে করেছি, যেসব নিপীড়িত ও শোষিত মানুষ রয়েছে যাদের নিয়ে বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন হাসি ফুটাবার। আজকের আয়োজনের মাধ্যমে যদি সেসব মানুষের মুখে হাসি ফুটাতে পারি তবে বাংলাদেশ সোনার বাংলা হবে। সেই স্বপ্নকে ধারণ করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও অনগ্রসর বেদেদের ভাতা দেয়া হচ্ছে।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামলীগ যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ মতিউর রহমান মতি।

আরো বক্তব্য রাখেন, টঙ্গী থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ নূরুল ইসলাম নূরু।

আরো বক্তব্য রাখেন বিভিন্ন ওয়ার্ড এর সম্মানিত কাউন্সিলর গণ। ও শহর সমাজ সেবা কার্যালয়ের কর্মকর্তা আমানউল্লাহ। এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..