রবিবার, ২৯ মে ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

দিনাজপুর বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধি:
  • Update Time : শনিবার ১৫ আগস্ট, ২০২০
  • ১৯১ বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালো রাত্রে জাতির পিতার পরিবারের সকল সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দিনাজপুর জেলা বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে দিনাজপুর জেলা জজ আদালতের মিলনায়তনে ভার্চুয়াল যোগাযোগ জুমের মাধ্যমে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলা ও দায়রা জজ (ভারপ্রাপ্ত) মো: আনোয়ারুল হক এর সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে অংশগ্রহন করেন অতি: জেলা ও দায়রা জজ মেহেদী হাসান মন্ডল, ভারপ্রাপ্ত চিপ জুডিশিয়াল মেজিষ্ট্রেট বিশ্বনাথ মন্ডল প্রমূখ।

শোকসভায় সভাপতির বক্তব্যে দিনাজপুর জেলা ও দায়রা জজ (ভারপ্রাপ্ত) মো: আনোয়ারুল হক বলেন, বঙ্গবন্ধুকে দৈহিকভাবে হত্যা করা হলেও তার মৃত্যু নেই, তিনি চিরঞ্জীব। কেননা বাংলাদেশ জাতিরাষ্ট্রের স্বপ্নদ্রষ্টা এবং তিনিই। যতদিন এ রাষ্ট্র থাকবে, ততদিন বঙ্গবন্ধু অমর হয়ে থাকবেন। বঙ্গবন্ধু সমগ্র জাতিকে বাঙালি জাতীয়তাবাদের প্রেরণায় প্রস্তুত করেছিলেন শাসক-শোষক পাকবাহিনীর বিরুদ্ধে মুক্তির সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে।

শোকসভা ও দোয়া মাহফিলে অলোচক হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন, দিনাজপুর আইনজীবি সমিতির সভাপতি নুরুজ্জমান জাহানী, বারের সিনিয়র অ্যাডভোকেট আব্দুল লতিফ মিয়া, পি পি অ্যাড. রবিউল ইসলাম রবি, পি পি অ্যাড. নুরুল ইসলাম, স্পেশাল পি পি অ্যাড. শামসুর রহমান পারভেজ, অতিরিক্ত পি পি অ্যাড. সাইফুল ইসলাম প্রমূখ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..