সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

News Headline :
তাড়াশে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত তাড়াশে ছাত্রলীগ নেতা ছোটনের ধুমধামে জন্মদিন পালিত তাড়াশে এমপি আজিজের পূজা মন্ডপ পরিদর্শন তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার তাড়াশে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীর পূজা মন্ডপ পরিদর্শন। তাড়াশে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী হান্নান তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে গাছের চারা বিতরণ তাড়াশে নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল।

সিলেটের দক্ষিণ সুরমায় ভাতিজার লাথির আঘাতে চাচা খুন

সিলেটের দক্ষিণ সুরমায় ভাতিজার লাথির আঘাতে চাচা খুন
  • Update Time : শুক্রবার ১৪ আগস্ট, ২০২০
  • ১৬৩ বার পঠিত

সিলেটের দক্ষিণ সুরমায় ভাতিজার লাথির আঘাতে চাচা খুন হয়েছেন। বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে দক্ষিণ সুরমাস্থ জৈনপুর এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত আজমল আলী (৪৫)।

জানা যায়, জৈনপুর এলাকায় সকালে এক বৃদ্ধা মারা যাওয়ার পর তার মরদেহের দাফন নিয়ে বাকবিতণ্ডা বাঁধে নিহত আজমল আলী ও তার ভাতিজার মধ্যে। এর এক পর্যায়ে নিহতের ভাতিজা তার চাচা আজমল আলীকে রাগের বশে পেটের নিচে লাথি মারেন।

পরে গুরুতর আহত অবস্থায় আজমল আলীকে চিকিৎসার জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, পারিবারিক বাকবিতণ্ডা থেকে দক্ষিণ সুরমাস্থ জৈনপুর এলাকায় এক বৃদ্ধকে তার ভাতিজা পেটে লাথি মারে। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এদিকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..