বুধবার, ২৫ মে ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন

ত্রিশালে গ্রামীণ সড়ক রক্ষনাবেক্ষণ কাজে কর্মী নিয়োগে অনিয়মের অভিযোগ

এস.এম.জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ
  • Update Time : বৃহস্পতিবার ১৩ আগস্ট, ২০২০
  • ২৬২ বার পঠিত

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়নে একটি গ্রামীণ সড়কের রক্ষণাবেক্ষণ কাজের জন্য উপজেলা প্রকৌশল অফিস থেকে মহিলা কর্মী নিয়োগে অনিয়মের অভিযোগ তুলেছেন সংশ্লিষ্ট ওর্য়াডের ইউপি সদস্য।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ত্রিশাল উপজেলা সদর থেকে হরিরামপুর ইউনিয়নের মৃর্ধাবাজার পর্যন্ত সড়কটি সাখুয়া ইউনিয়নের নওপাড়া গ্রামের ভেতর দিয়ে মৃর্ধা বাজার পর্যন্ত শেষ হয়েছে। এই সড়কটির রক্ষনাবেক্ষণের জন্য সাখুয়া ইউনিয়নে ২জনসহ মোট ১০জন মহিলা কর্মী (এলসিএস) ১১মাসের মেয়াদে নিয়োগের জন্য গত ২১ জুলাই উপজেলা প্রকৌশল অফিস বিজ্ঞপ্তি দেয়। নিয়োগ বিজ্ঞপ্তির শর্তানুযায়ী সংশ্লিষ্ট ওয়ার্ড থেকে কর্মী নিয়োগের কথা থাকলেও নিয়োগের জন্য দায়িত্বপ্রাপ্ত উপজেলা প্রকৌশল অফিসের অফিস সহকারী ও কমিউনিটি অর্গানাইজার(সিও) হুরমুজ আলী সাখুয়া ইউনিয়নের নওপাড়া গ্রামের কোন কর্মী নেননি বলে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন ইউপি সদস্য আজিজুল হক রতন।

ইউপি সদস্য আজিজুল হক রতন জানান,আমার ৩নং ওয়ার্ডের নওপাড়া গ্রামে যোগ্য মহিলা কর্মী থাকা সত্ত্বেও পার্শ্ববর্তী ৭ নং ওয়ার্ড থেকে জমিলা খাতুন নামের এক মহিলাকে নিয়োগ দেওয়া হয়েছে। বিষয়টি আমি লিখিতভাবে ইউএনও মহোদয়কে জানিয়েছি।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশল অফিসের অফিস সহকারী ও কমিউনিটি অর্গানাইজার হুরমুজ আলী জানান,আমি কোন অনিয়ম করিনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..