রবিবার, ২৯ মে ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

তাড়াশ উপজেলা যুবলীগের সহ সভাপতি যুবলীগ থেকে বহিস্কার

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
  • Update Time : বৃহস্পতিবার ১৩ আগস্ট, ২০২০
  • ৫০৩ বার পঠিত

তাড়াশ উপজেলা আওয়ামীযুবলীগের সহ সভাপতি ডি জে শাকিলকে যুবলীগ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। (১৩ আগস্ট) বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ জেলা যুবলীগ গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে এ তথ্য নিশ্চিত করেন।
সিরাজগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক বলেন, বাংলাদেশ আওয়ামীযুবলীগের নীতি নৈতিকতা পরিন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশ মোতাবেক তাড়াশ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ডি জে শাকিলকে সাময়িক বহিস্কার করা হয়েছে।
এদিকে বুধবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে বগুড়া গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয়, আমানতউল্লাহ তারেক নামে এক প্রতারিত হওয়া ব্যক্তির করা মামলায় যুবলীগ নেতা ডিজে শাকিল (৩২) ও তার দুই সহযোগী তাড়াশ উপজেলার কুসুম্বী গ্রামের আব্দুল মালেকের ছেলে আইটি এক্সপার্ট হুমায়ূন কবির লিমন (২৮), নওগাঁ জেলার মান্দা উপজেলার গাড়ীক্ষেত্র এলাকায় সাইদুর রহমানের ছেলে হারুন রশিদ ওরফে সাইফুল ইসলামকে (২৬) গ্রেফতার করা হয়। যুবলীগের সহ-সভাপতি ডি জে শাকিল তাড়াশের বারুহাস গ্রামের কাজী গোলাম মোস্তফার ছেলে। গ্রেফতারের পর তাদের কাছ থেকে ভুয়া ১২শ কোটি টাকার চেক ও বিপুল সংখ্যক স্ট্যাম্প জব্দ করা হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..