সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:১০ অপরাহ্ন

News Headline :
তাড়াশে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত তাড়াশে ছাত্রলীগ নেতা ছোটনের ধুমধামে জন্মদিন পালিত তাড়াশে এমপি আজিজের পূজা মন্ডপ পরিদর্শন তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার তাড়াশে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীর পূজা মন্ডপ পরিদর্শন। তাড়াশে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী হান্নান তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে গাছের চারা বিতরণ তাড়াশে নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল।

প্রধানমন্ত্রীর জন‍্য জনগনের কাছে দোয়া চাইলেন ভোলা ৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন

মোঃ সাইফুল ইসলাম আকাশ
  • Update Time : বৃহস্পতিবার ১৩ আগস্ট, ২০২০
  • ১৭১ বার পঠিত

ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে এগিয়ে যাচ্ছে আপনার -আমার প্রিয় বাংলাদেশ। আমরা আমাদের যোগ‍্য অভিবাবক হিসেবে জননেত্রী শেখ হাসিনাকে পেয়েছি আমরা আনন্দিত ও গর্বিত।স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর কন‍্যা শেখ হাসিনার নেতৃত্বই এগিয়ে যাবে বাংলাদেশ।একসময় বাংলাদেশকে গুরুত্বপূর্ণ রাষ্ট মনে করত না অনেক রাষ্ট।আজ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ইতিবাচক ভূমিকায় বহিবিশ্বে বাংলাদেশের সুনাম বেড়েই চলেছে,সারা বিশ্বে সবাই আজ বাংলাদেশকে চিনে,সম্মান করে।বাংলাদেশের সাথে বন্ধুত্ব স্থাপন করতে চাইছে বড় বড় দেশ গুলো।যার অবদান আমাদের মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তিনি বলেন বাংলাদেশ এখন আর পূর্বের মতো নয়।এদেশে পূর্বে যত দুর্নীতি -অনিয়ম ছিল আজ আর তা নেই।যেদিন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট ভার গ্রহন করেছে সেদিন থেকেই অন‍্যায়কারি আর জুলুম বাজেরা পিছু হাটতে চলেছে।তিনি বলেন প্রধানমন্ত্রী সবসময় ভাবেন কিভাবে এদেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারবে,তিনি ভাবেন দুমুঠো খাবারের জন‍্য জনগন যাতে রাস্তায় দুকে দুকে না মরে তার কথা।ভোলা ৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবসময়ই এদেশের অসহায় গরিব -দুখি মেহনতি মানুষের কথা ভাবেন।তিনি বলেন আমরা যোগ্য নেত্রী পেয়েছি।এই সংসদ সদস্য জনগণের উদ্দেশ্য বলেন জননেত্রী শেখ হাসিনা সবসময় আপনাদের পাশে,তিনি সবসময় খোঁজখবর নিচ্ছেন ভোলা জেলা সহ সারা বাংলাদেশের সকলস্তরের মানুষের। ভোলার জনগনের উদ্দেশ্য তিনি বলেন ভোলা জেলার যেকোন সমস্যা বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরলে তিনি তার সুষ্ঠুভাবে সমাধান দেন।এ সময় সকলের কাছে তিনি প্রধানমন্ত্রীর জন‍্য দোয়া চান। এই সংসদ সদস্য বলেন যতদিন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ থাকবে ততদিন এ দেশের মানুষ সুখে-শান্তিতে বসবাস করতে পারবে।
এ সময় তিনি জনসাধারণের উদ্দেশ্য বলেন মহামারি করোনা ভাইরাসের ভয়াল থাবায় ও দূর্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল শ্রেনী পেশার মানুষকে সুরক্ষিত রাখার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সরকারের নির্দেশনাগুলোকে সঠিকভাবে মাঠ পর্যায়ে বাস্তবায়নে সকলকে নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

ভোলার তজুমদ্দিনে জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন তিনি।
তিনি উপজেলার বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানে ২০ হাজার ফলদ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করা হয়। এ সময় সাংসদ শাওন বলেন স্বাধীনতা পরবর্তী যুদ্ধবিধ্বস্থ দেশ গঠনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ঘটনা প্রবাহের কথা তুলে ধরেন।
এসময় এমপি শাওন আরো বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার আদর্শে গড়ে উঠেছেন। প্রধানমন্ত্রী তার পিতার মত সব সময় দেশের মানুষের কথা ভাবেন। দেশের মানুষের উন্নয়নে তিনি সব সময় কাজ করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে করোনার শুরু থেকে আপনাদের কাছে রয়েছি। আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। আর জতদিন বাঁচবো আপনাদের জন্য কাজ করে যাবো।
পরিশেষে তিনি বলেন শোকাহত মাস আগষ্ট ১৯৭৫ সালে ১৫ই আগষ্ট আমরা কতিপয় বিশ্বাস ঘাতক দালালদের হাতে হারিয়েছে সহপরিবারে আমাদের একজন মহানায়ক,একজন দেশপ্রেমিক,একজন মানবপ্রেমী জনদরদী মানুষকে যিনি আর কেউ নয় আমাদের নেতা,আমাদের আর্দশ স্বাধীন বাংলাদেশের স্থপতি বিশ্ববন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।এ সময় তিনি বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান সহ পরিবারের সকলের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..