মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:৪৫ অপরাহ্ন

টঙ্গীতে গাজিপুর সিটি কর্পোরেশন এর স্টাফ ওয়ার্ড সচিব কে কুপিয়ে আহত

আব্দুল খালেক সুমন, (গাজীপুর প্রতিনিধি):
  • Update Time : বুধবার ১২ আগস্ট, ২০২০
  • ৭৫৫ বার পঠিত

টঙ্গীতে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ নাসির উদ্দিন মোল্লার সচিব হিসাবে কর্তব্যরত গাজীপুর সিটি কর্পোরেশন এর ৫৪ নং ওয়ার্ড সচিব মোঃ নাহিদ পারভেজ সোহেল সহ তিনজনকে কুপিয়ে আহত করেছে দৃর্বুত্তরা। বুধবার বিকেল সাড়ে ৩টায় দত্তপাড়া কফিল উদ্দিন রোড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায় গত মঙ্গলবার রাতে আহত সোহেলের মামাত ভাই রাজুর মোটর সাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায় জুয়েল ও ইসমাইলসহ বেশ কয়েকজন যুবক। এসময় রাজু তার ফুফাত ভাই সোহেল ও সাকিনকে খবর দেয়। পরে সোহেল ও সাকিন ঘটনস্থলে গেলে জুয়েল ও ইসমাইলসহ অজ্ঞাত আরও কয়েক জনের সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বুধবার বিকেলে জুয়েল, ফারুক, ইসামাইল, জীবন, সাদ্দাম ও হোসেনসহ অজ্ঞাত ২০ থেকে ২৫ যুবক হাতে ধারালো দেশি অস্ত্র, পিস্তল, রামদা, চাপাটি, ছুরি, পাইপ, রড ও হাতুরি নিয়ে দত্তপাড়া কফিল উদ্দিন রোড এলাকায় আহত সোহেলদের বাসায় এসে ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা ও স্বর্ন লুট করে নিয়ে যায়। এসময় সোহেল ও বন্ধু মিলন আউচপাড়ার অফিস থেকে বাসার নিচে আসার সাথে সাথে ওই যুবকরা সোহেল ও মিলনসহ তিনজনকে কোপাতে শুরু করে । মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে তারা পালিয়ে যায়।

৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ নাসির উদ্দিন মোল্লা সময়ের সংবাদ এর প্রতিনিধি কে জানান, সচিব সোহেল অত্যান্ত ভাল ছেলে, তিনি প্রতি দিনের ন্যায় আজকে অফিসে ছিলো পরবর্তিতে ফোন পেয়ে সোহেল অফিস ত্যাগ করে। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের আইনের মাধ্যামে বিচার দাবী জানান।

টঙ্গী পুর্ব থানার ওসি মোঃ আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতের পরিবারকে জিজ্ঞাসা বাদ করা হচ্ছে। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..