সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:০৬ অপরাহ্ন

News Headline :
তাড়াশে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত তাড়াশে ছাত্রলীগ নেতা ছোটনের ধুমধামে জন্মদিন পালিত তাড়াশে এমপি আজিজের পূজা মন্ডপ পরিদর্শন তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার তাড়াশে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীর পূজা মন্ডপ পরিদর্শন। তাড়াশে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী হান্নান তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে গাছের চারা বিতরণ তাড়াশে নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল।

রাস্তা সংস্কারের দাবিতে মন্ত্রণালয়ে সিলেট চেম্বারের চিঠি

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ১২ আগস্ট, ২০২০
  • ১৪৩ বার পঠিত

রুবেল আহমদ সিলেট প্রতিনিধি:সিলেট-বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক দ্রুত সংস্কারের জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে পত্র প্রেরণ করেছে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।

বুধবার (১২ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। একই সাথে এ চিঠির একটি অনুলিপি পরিকল্পনা মন্ত্রণালয়েও প্রেরণ করা হয়েছে।

গত সোমবার (১০ আগস্ট) চেম্বার সভাপতি আবু তাহের মো. শোয়েব স্বাক্ষরিত চিঠিতে উল্লেখ করা হয়, বিশ্বনাথ ও জগন্নাথপুরবাসীদের জন্য বিভাগীয় শহর সিলেটের সাথে যোগাযোগের একমাত্র সড়ক সিলেট-বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক। এ সড়কের বিশ্বনাথ-জগন্নাথপুর অংশের প্রায় ৩০ কিলোমিটার রাস্তা বর্তমানে যান-চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

প্রায় পুরো রাস্তাই ভাঙ্গা ও বড় বড় গর্ত হয়ে যাওয়ায় যানবাহনগুলো অত্যন্ত ঝুঁকি নিয়ে চলাচল করছে এবং প্রতিনিয়তই ছোট-বড় দুর্ঘটনা ঘটছে।

প্রসঙ্গত, বিশ্বনাথ ও জগন্নাথপুর সিলেটের মধ্যে সর্বাধিক প্রবাসী অধ্যুষিত এলাকাগুলোর অন্যতম। এছাড়াও বিশ্বনাথ ও জগন্নাথপুরের উল্লেখযোগ্য সংখ্যক লোক সিলেটে বসবাস করেন এবং ব্যবসা-বাণিজ্য করেন। এ সড়কের বেহাল দশার কারণে জনসাধারণ, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ প্রতিদিন মারাত্মক দূর্ভোগের শিকার হচ্ছেন।

এসব বিষয় বিবেচনা করে এবং জনসাধারণের দূর্ভোগ লাঘবে সিলেট-বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কটি জরুরি ভিত্তিতে সংস্কারের জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছেন সিলেট চেম্বার সভাপতি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..