রবিবার, ২৯ মে ২০২২, ১২:৩২ অপরাহ্ন

News Headline :
সারাদেশে বিএনপির অরাজকতার সৃষ্টির প্রতিবাদে তাড়াশে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল তাড়াশে শেয়াল মারার ফাঁদে শিশুর মৃত্যু তাড়াশে পূজা উদযাপন পরিষদের সভাপতি হলেন রজত ও সাধারণ সম্পাদক আনন্দ ঘোষ তাড়াশে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হলেন মিনি ও সাধারণ সম্পাদক টুনি তাড়াশে ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কমিটি অনুমোদন তাড়াশে মরা মানুষের টাকাসহ ৪ শিক্ষকের বেতন ভাতা আত্মসাতের অভিযোগ মাদ্রাসার ২ জন সুপারের বিরুদ্ধে তাড়াশে ধান কাটার শ্রমিকের সংকট তাড়াশে কৃষি শ্রমিকদের মারধর, ৮ জন আহত তাড়াশে শিশু কন্যা আটকে রেখে মাকে নির্যাতন, থানায় অভিযোগ তাড়াশে খেলার মাঠের জন্য মানববন্ধন

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত পলাতক তিন ও মাদকসহ গ্রেফতার চার

এস.এম.জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ
  • Update Time : মঙ্গলবার ১১ আগস্ট, ২০২০
  • ২৮৭ বার পঠিত

ময়মনসিংহের জেলা পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশনায় আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নের মাধ্যমে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করণে কাজ করছে কোতুয়ালী মডেল থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফিরোজ তালুকদারের নেতৃত্বে পৃথক অভিযানে পরিচালনা করে তিনজন সাজাপ্রাপ্ত পলাতক ও নগরীর আলোচিত ইয়াবা ব্যবসায়ী খালেদ সাইফুল্লাহ বাপ্পাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ । সেমাবার মধ্যরাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

কোতোয়ালী মডেল থানা সুত্রে জানা গেছে, কোতোয়ালী পুলিশের এসআই নিরূপম নাগ, মিনহাজুল ইসলাম ও পরাশ রায়ের নেতৃত্বে সোমবার নগরীর চামড়া গুদাম এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় আলোচিত মাদক ব্যবসায়ী খালেদ সাইফুল্লাহ বাপ্পাকে নিউ রুম্পা কিনিকের সামনে থেকে ২০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। সে চামড়া গুদাম এলাকার নজরুল ইসলামের ছেলে।

এছাড়া এএসআই মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একটি দল সদরের পরানগঞ্জ এলাকার সানাদিয়া থেকে সিআর মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী কামাল মিয়াকে গ্রেফতার। তার পিতার নাম আবু বকর সিদ্দিক। অপরদিকে এসআই নবী হোসেনের নেতৃত্বে নগরীর ব্রাহ্মপল্লী এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী জুয়েলকে গ্রেফতার করে। সে ঐ এলাকার আঃ রবের ছেলে। এছাড়া এস আই অমিত মালগুদাম এলাকায় অভিযান চালিয়ে কাজী নাইমুদ্দিনের ছেলে সাজাপ্রাপ্ত পলাতক আসামী রতন মিয়াকে আটক করেছে। গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় নিয়মিত মামলা হয়েছে। পরে তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..