মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:১৬ অপরাহ্ন

টঙ্গী পূর্ব থানার বর্তমান ওসি মোঃ আমিনুল ইসলাম এর জনগণের কল্যাণের কিছু সফলতা

আব্দুল খালেক সুমন, (গাজীপুর প্রতিনিধি):
  • Update Time : মঙ্গলবার ১১ আগস্ট, ২০২০
  • ২৮১ বার পঠিত

১) করোনা কালীন সময়ে জনগনের পাশে সরাসরি কাজে ভূমিকা নিয়ে নিজে করোনায় আক্রান্ত হয়েছেন।

২) করোনার সময় টঙ্গীর বিভিন্ন ওয়ার্ডে জনেসচেতনতা মূলক প্রচার- প্রচারণা সহ, পুলিশি টহল, বাজার ব্যবস্থপনা সীমিত আকারে করার উদ্যেগ, বাজার স্থানান্তর, ছিনতাই কারী প্রতিরোধে পুলিশের টিম প্রায় প্রতিটি ওয়ার্ডে ব্যবস্থা সহো অসংখ্যা প্রশংসনীয় উদ্যেগ গ্রহন করেন।

৩) উনি আসার পর টঙ্গী পূর্ব থানায় সাধারণ মানুষ সরাসরি তাদের সমস্যা ও অভিযোগ সমূহ সমাধান করতে অনেকটাই সক্ষম হয়েছেন।

৪) মাদক ব্যবসা নির্মূল করার জন্য উনি সর্বদাই বিভিন্ন ওয়ার্ডে মাদকের আস্তানায় প্রশাসিনক ভাবে ব্যবস্থাপনা গ্রহন করেছেন।

৫) স্থানীয় টঙ্গীর প্রতিটা ওয়ার্ডে যেকোন ধরনের অসামজিক কর্মকান্ডের বিরুদ্ধে ও স্থানীয় ঝগরা বিবাদ এর তথ্য পাওয়া মাত্রই দ্রূত গতীতে তিনি সেখানে সরাসরি উপস্থিত হয়ে ঘটনার সত্যতা যাচায়ের জন্য উপস্থিত হয়ে থাকেন।

৬) ইতিপূর্বে টঙ্গী পূর্ব থানায় ওসি তদন্ত দায়িত্ব পালন করায় বর্তমানে টঙ্গীর বেশির ভাগ ওয়ার্ড গুলোর খারাপ ও মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করতে ওনার খুব একটা ঝামেলা পোহাতে হয় না যার সুবাদে খুব দ্রুত এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করতে পারে।।

আসলে পুলিশের সব কর্মকর্তা কিন্তু এক নয়। এক ওসি প্রদীপের জন্য আমরা সম্পূর্ণ পুলিশ ডিপার্টমেন্টকে খারাপ বলতে পারি না। আমাদের মনে রাখা উচিত বিপদের চরম মূহুর্তে পুলিশ ভায়েরাই সবচেয়ে বড় ভূমিকা পালন করেছে। আমরা কি একটু তাদের ভালো কাজ গুলোর প্রশংসা করতে পারি না। যারা সততার সাথে দেশ ও দেশের জনগনের জন্য কাজ করে তারাই তো জাতির শ্রেষ্ঠ সন্তান।

অনেক অনেক ভালোবাসা,দোয়া ও শুভ কামনা রইলো টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ভাই ও সকল পুলিশ কর্মকর্তাদের জন্য যারা টঙ্গীবাসীর জন্য কাজ করে যাচ্ছেন।
বলে জানালেন এলাকায় বাসী।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..