শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:০২ অপরাহ্ন

ছাত্রলীগ সহ – সভাপতি মমতাজ হোসেন রুবেল উপর দূর্বৃত্তদের হামলা

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ১০ আগস্ট, ২০২০
  • ১০৯ বার পঠিত

মিরসরাই উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমতাজ হোসেন রুবেল কে কুপিয়ে মারাত্মক আহত করেছে সন্ত্রাসীরা। তারা রুবেলের মাথায় এবং পেটে চুরি ঢুকিয়ে পালিয়ে যায়। সোমবার (১০ আগস্ট) সকাল ১১ টায় পৌর সদরের ওভার ব্রীজের নিচে ১৫/২০ জনের একটি দল অর্তকিত হামলা চালায় ছাত্রলীগের এই নেতার উপর। পরে আশঙ্কাজকনক অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে উপজেলা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী বলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমতাজ হোসেন রুবেলর সাথে মিরসরাই পৌর বাজারে আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা ছাত্রলীগের প্রভাবসালী এক নেতার সাথে দীর্ঘদিন যাবৎ উত্তেজনা এবং দাওয়া পাল্টা দাওয়ার ঘটনা বিরাজ করছিলো। সোমবার সকালে সে উত্তেজনার রোষের বলি হলেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমতাজ হোসেন রুবেল।

এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান উপজেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত কয়েকজন নেতা।

এই বিষয়ে জানতে চাইলে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী বলেন, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। এই বিষয়ে আমরা সাংগঠনিক ভাবে তদন্ত করে ব্যবস্থা নিবো।

তিনি আরও বলেন, মমতাজুল রুবেলের উপর হামলার কারন ও জড়িতদের চিহিৃত করতে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। আগামী ১সপ্তাহের মধ্যে তাদেরকে প্রতিবেদন পেশ করতে বলা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, ঘটনার পরপর আমরা সেখানে ছুটে গিয়ে আহত ছাত্রলীগ নেতা রুবেলকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠাই।

বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে, অভিযোগ পেলে আমরা তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নিবো।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..