শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১২ অপরাহ্ন

ময়মনসিংহে জজ কোর্ট প্রাঙ্গনে করোনা রোধে হাত ধোয়ার বেসিন

এস.এম.জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহঃ
  • Update Time : সোমবার ১০ আগস্ট, ২০২০
  • ১৬৭ বার পঠিত

ময়মনসিংহে করোনা ভাইরাসের বিস্তার রোধে হাত ধোয়ার বেসিন স্হাপন করা হয়েছে। ১০ই আগষ্ট সোমবার দুপুর ১ টায় ময়মনসিংহ জজ কোর্ট ভবন প্রাঙ্গণে সামাজিক সংগঠন ‘জনউদ্যোগ’ এর আয়োজনে এ উপলক্ষে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে হাত ধোয়া কর্মসূচি উদ্বোধন করে জনসচেতনতা বৃদ্ধিতে বক্তব্য রাখেন ময়মনসিংহের বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন।

জনউদ্যোগ ময়মনসিংহ কমিটির আহবায়ক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন বিজ্ঞ জিপি ও ভারপ্রাপ্ত পিপি অ্যাড. আনোয়ার হোসেন খান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মোঃ নূরুল হক, সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুর রহমান আল হোসাইন তাজ।
জনউদ্যোগের যুগ্ম-আহবায়ক শিব্বির আহাম্মেদ লিটন, সদস্য অ্যাড. আবুল কাশেম, অ্যাড. আবদুল মোত্তালেব লাল, খন্দকার সুলতান আহমেদ, সদস্য সচিব শাখাওয়াত হোসেন, আইইডির ম্যানেজার নাসরিন বেগম, অ্যাড. মোঃ কামাল উদ্দিন, অ্যাড. মাসুদ তানভীর তান্না, অ্যাড. বিপুল রায়, অ্যাড. জিয়াউল হক সবুজ, অ্যাড. মোহাম্মদ আলী, অ্যাড. আবু রাসেল মিয়া প্রমুখ।
উল্লেখ্য, ৫ আগস্ট থেকে শারিরীক উপস্থিতিতে আদালতের স্বাভাবিক কার্যক্রম শুরু হয়। সংশ্লিষ্ট সকলের স্বাস্থ্য নিরাপত্তায় বাংলাদেশ সুপ্রিম কোর্টের ১৪ দফা নির্দেশনাবলী কঠোরভাবে অনুসরণ করার জন্য নোটিশ দেয়ার প্রেক্ষিতে আইইডি’র সহায়তায় জনউদ্যোগ জনস্বার্থে এই কর্মসূচি গ্রহণ করে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..