সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

News Headline :
তাড়াশে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত তাড়াশে ছাত্রলীগ নেতা ছোটনের ধুমধামে জন্মদিন পালিত তাড়াশে এমপি আজিজের পূজা মন্ডপ পরিদর্শন তাড়াশে পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা শামীম সরকার তাড়াশে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীর পূজা মন্ডপ পরিদর্শন। তাড়াশে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী হান্নান তাড়াশে ইউপি চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক যেন জনসভায় পরিণত তাড়াশে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মানুষের মাঝে গাছের চারা বিতরণ তাড়াশে নওগাঁ ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল।

সাভারের বনগাঁও ইউনিয়নে ট্রলারের ধাক্কায় বিদ্যুৎ এর তার ছিঁড়ে গুরুতর আহত-১, নিখোঁজ -২

গোলাম সারওয়ার সজলঃ
  • Update Time : সোমবার ১০ আগস্ট, ২০২০
  • ২৮৬ বার পঠিত

সাভারে ট্রলারের ধাক্কায় বিদ্যুৎ এর তার ছিড়ে পড়ে একজন গুরুতর আহত হয়েছে। এসময় সুমন ও অপরজনের নাম সুমন দুইজন নিখোঁজ রয়েছে। সোমবার সন্ধ্যায় সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া গ্রামে এঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সোমবার বিকেলে ছয়জন যুবক একটি ট্রলারে করে আগামীকালের জন্য পিকনিকের আয়োজনের প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় তাদের ট্রলারটি ড্যাম্পিং জোনের পাশে বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকায় পৌছেলে একটি বিদ্যুৎ এর খুঁটির সাথে তাদের ট্রলারটি সজোরে ধাক্কা লাগে।

এসময় বিদ্যুৎ এর তার তাদের ট্রলারের উপর ছিড়ে পড়লে জুয়েল নামের এক যুবক গুরুতর আহত হয়। এসময় আতঙ্কে পাঁচ যুবক পানিতে লাফ দিলে সুমন ও অপর জনের নাম সুমন নিখোঁজ হয়।

এসময় অন্যরা সাতরিয়ে বিলের পাড়ে উঠে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় জুয়েলকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। নিখোঁজ দুইজনকে উদ্ধারে তাদের পরিবারের সদস্যরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এর আগে গত কয়েকদিন আগে ওই ইউনিয়নের নিকরাইল গ্রামে ট্রলারে বিদ্যুৎ এর তার ছিড়ে পড়ে একজন নিহত হয় ও দুইজন গুরুতর আহত হয়।

এঘটনায় বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন,নিখোঁজ দুইজনের সন্ধ্যানে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..