রবিবার, ২৯ মে ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

কুলিয়ারচর বড়চারা বাজারে নব-প্রতিষ্টিত শেখ রাসেল স্মৃতি সংসদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :
  • Update Time : সোমবার ১০ আগস্ট, ২০২০
  • ২৮২ বার পঠিত

সমাজ নিয়ে বড়চারা বাজারে নব-প্রতিষ্ঠিত সামাজিক সংগঠন “শেখ রাসেল স্মৃতি সংসদ” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের প্রধান পৃষ্টপোষক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট দানবীর আলহাজ্ব ইয়াছির মিয়ার সার্বিক সহযোগীতায় রোববার (৯ আগষ্ট) সন্ধ্যার পর উপজেলার বড়চারা বাজারে সংগঠনের আহবায়ক মো. রুবেল ভূইয়ার সভাপতিত্বে এক আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে মো. শহীদুজ্জামান শহীদকে সভাপতি, মো. রুবেল ভূইয়াকে সিনিয়র সহ-সভাপতি, মো. রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক, আল-আমিনকে সাংগঠনিক সম্পাদক, মো. আলাল মিয়াকে কোষাধ্যক্ষ ও আব্দুল্লাহ আল ওসমান গণিকে প্রচার সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুসা জিসানকে প্রধান উপদেষ্টা করে স্থানীয় গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিনকে উপদেষ্টা করে ১১ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়েছে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. দেলোয়ার হোসেন (জুয়েল), সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, ইউপি সদস্য মো. কালাচাঁন মিয়া, ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেন বিল্লালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে গত ২৪ জুলাই শুক্রবার সর্বসম্মতিক্রমে মো. রুবেল ভূইয়াকে আহবায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..