শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১৪ অপরাহ্ন

ভোলায় লালমোহনে কৃষি প্রযুক্তি মেলা এবং বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন

মোঃ সাইফুল ইসলাম আকাশ, নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : সোমবার ১০ আগস্ট, ২০২০
  • ১৯০ বার পঠিত

ভোলা জেলায় লালমোহন উপজেলায় কৃষি প্রযুক্তি মেলা ও সেচযন্ত্র বিতরন অনুষ্ঠান এবং বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষনা করেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।আজ সকাল ১০টায় এ কর্মসূচি পালন করা হয়।
বিস্তারিত :
আজ ভোলা লালমোহন উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, লালমোহন, ভোলা কর্তৃক আয়োজিত ২০১৯-২০২০ অর্থ বছরে বরিশাল, পটুয়াখালী, ভোলা, ঝালকাঠি, বরগুনা, মাদারীপুর ও শরিয়তপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় “কৃষি প্রযুক্তি মেলা ও সেচযন্ত্র বিতরণ উদ্বোধনী অনুষ্ঠান-২০২০” অংশগ্রহণ করেন এবং কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন শেষে পরিদর্শন করেন ভোলা ৩ আসনের এমপি শাওন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ তিনি বলেন কৃষক বাচঁলে বাচবে দেশ শেখহাসিনার বাংলাদেশ,এ সময় তিনি কৃষকদের কৃষি কাজে সকল ধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন।
এরপর তিনি আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় মাঠে লালমোহন স্টুডেন্ট এসোসিয়েশন (LSA) কর্তৃক আয়োজিত স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী-২০২০ উদ্বোধনী অনুষ্ঠানে এবং লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক প্রাঙ্গণে লালমোহন স্টুডেন্ট এসোসিয়েশন (LSA) কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন ও স্মৃতিচারণ এবং ফ্রি ওয়াইফাই জোনের উদ্বোধন করেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। এমপি নুরুন্নবী চৌধুরী শাওন মুজিব বর্ষের অঙ্গীকার তিনটি করে গাছ লাগান এই শ্লোগানের মাধ‍‍্যমে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষনা করেন।
পরিশেষে ভোলা ৩ আসনের এমপি শাওনের একমাত্র সন্তান ইশরাক চৌধুরী নাওয়াল তার বক্তব্যে বলেন, আমি আমেরিকায় পড়া-লেখা করেছি। সেখানে যা অর্জন করেছি তা দিয়ে আমি লালমোহন তজুমদিনে আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী ফ্রি আইসিটি প্রশিক্ষণের মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে দিবো। এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌর মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন সহ স্থানীয় আওমীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..