রবিবার, ২৯ মে ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন

অ্যাকশন-থ্রিলার ধাঁচের ‘পাঠান’-এ শাহরুখের নায়িকা হচ্ছেন দীপিকা পাড়ুকোন

সময়ের সংবাদ ডেস্কঃ
  • Update Time : শনিবার ৮ আগস্ট, ২০২০
  • ২৭৭ বার পঠিত

‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন দীপিকা পাড়ুকোন। সে সিনেমার সাফল্যে তাকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। এর পর এই জুটির অফস্ক্রিন রোমান্স আরও দুইবার দেখা গেছে। বেশ কয়েক বছর পর তারা আবার ফিরছেন একসঙ্গে।

একে একে বেশ কিছু ছবি প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়ায় গত ১৮ মাস এক প্রকার বাড়ি বসে আছেন শাহরুখ। প্রযোজনা করেছেন আলোচিত সিনেমা ও টিভি শো, ক্যামিও করেছেন দুটি ছবিতে। মাঝে বেশ কয়েকজন পরিচালকের সিনেমা নিয়ে গুঞ্জন উঠেছিল। এর মধ্যে নিশ্চিত খবর হলো, রাজকুমার হিরানির পরিচালনায় অক্টোবরে শুটিংয়ে ফিরছেন শাহরুখ। গল্প এক অভিবাসী ভারতীয়কে নিয়ে।

এখন শোনা যাচ্ছে, পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবিতেও থাকছেন শাহরুখ। প্রযোজনায় থাকবে বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। তাদের ৫০ বর্ষপূর্তি উপলক্ষে আসবে এই ছবির। শুধু তা-ই নয়, একইদিন ঘোষিত হতে পারে সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটির ‘টাইগার’ সিরিজের তৃতীয় কিস্তির নাম।

অ্যাকশন-থ্রিলার ধাঁচের ‘পাঠান’-এ শাহরুখের নায়িকা হচ্ছেন দীপিকা পাড়ুকোন। চিত্রনাট্যও নাকি লেখা প্রায় শেষ। শাহরুখের সঙ্গে প্রযোজনা সংস্থার কথাবার্তাও প্রায় পাকা। তবে করোনার কারণে শুটিং কবে শুরু হবে তা এখনো ঠিক হয়নি। তবে সামনের বছর গান্ধী জয়ন্তীতে ‘পাঠান’ মুক্তি হবে, তা মোটামুটি ঠিক হয়ে গেছে।

একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানায়, এ সিনেমায় শাহরুখকে বেশ মারকুটে মেজাজে দেখা যাবে। ‘লার্জার দেন লাইফ’ ধাঁচের গল্পটি কিং খানের পছন্দ হয়েছে। অন্যদিকে দীপিকার চরিত্রটিও বেশ আলাদা। তার জন্য গল্পে অনেকটা জায়গা রাখা হয়েছে।

‘ওম শান্তি ওম’-এর পর চেন্নাই এক্সপ্রেস ও হ্যাপি নিউ ইয়ারে দেখা যায় শাহরুখ-দীপিকাকে। এর মধ্যে শেষ সিনেমাটি থেকেই শাহরুখ একে একে ব্যর্থ হতে থাকেন। এখন দেখার বিষয় দীপিকার হাত ধরে বক্স অফিসে রাজত্ব করতে পারেন কি-না!

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..