বুধবার, ২৫ মে ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

লোহাগড়ায় আওয়ামীলীগ সভাপতির সংবাদ সম্মেলন…

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ৭ আগস্ট, ২০২০
  • ২১৮ বার পঠিত

মো:নয়ন ইসলাম শুভ, স্টাফ রিপোর্টারঃ নড়াইলের লোহাগড়ায় আওয়ামীলীগ ও যুবলীগসহ সকল সংগঠনের মধ্যকার বিভেদ ভুলে যখন সকলকে এক জায়গায় নিয়ে আসতে চেষ্টা করছি-ঠিক সেই সময়ে দলের মধ্যে ঘাপটি মেরে থাকা ষড়যন্ত্রকারীরা আমাকে নিয়ে মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছে এবং আমার বিরুদ্ধে ফেসবুকে নানা কুৎসা রটনা প্রচার করছে।

ষড়যন্ত্রকারীরা এই আগষ্ট মাসকে তাদের ষড়যন্ত্রের সময় হিসেবে পূর্বের ন্যায় বেছে নিয়েছে। ষড়যন্ত্রকারীরা লোহাগড়ার আওয়ামীলীগ রাজনীতিতে পিন্টু খা ভাইয়ের কমিটি থেকে শুরু করে এস,এম,এ হান্নান রুনু ভাইয়ের কমিটি পর্যন্ত কোন কমিটিকে স্বস্তিতে রাজনীতি করতে দেয়নি। ঘাপটি মেরে থাকা ষড়যন্ত্রকারীরা খোন্দকার মোস্তাক ও বিএনপি জামাতের প্রেতাত্ম।

শুক্রবার (৭ আগষ্ট) লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন তার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ সব অভিযোগ করেন। উপস্থিত সাংবাদিদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, লোহাগড়ার জনৈক এমডি মহসিন তার ফেসবুক আইডিতে আমার নামে প্রধানমন্ত্রী সম্পর্কে মিথ্যা বানোয়াট কথা প্রচার চালাচ্ছে। আমি এ ব্যাপারে লোহাগড়া থানায় সাধারণ ডায়েরি করেছি, যার নম্বর-১৯৭, তাং ০৬.০৮.২০২০ ইং।

দলীয় নেতাকর্মীদের মাধ্যমে আমি জানতে পেরেছি-লোহাগড়া পৌর আওয়ামীলীগের সভায় সভাপতি কাজী বনি আমিনসহ ওই নেতারা আমার বিরুদ্ধে একই ধরণের বক্তব্য দিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমি ও আমার পরিবার মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি ও তার রাজনৈতিক আদর্শে প্রতি আমাদের অবিচল আস্থা ও বিশ্বাস রয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..